ভোলায় হতদরিদ্র ও প্রতিবন্ধি মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌছে দিলেন ইউএনও Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় হতদরিদ্র ও প্রতিবন্ধি মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌছে দিলেন ইউএনও

ভোলায় হতদরিদ্র ও প্রতিবন্ধি মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌছে দিলেন ইউএনও




ভোলা প্রতিনিধি॥ ভোলার বোরহানউদ্দিনে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকা কর্মহীণ হয়ে পড়া হতদরিদ্র ও প্রতিবন্ধি মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী।

শনিবার (২৮ মার্চ) দুপুর থেকে থেকে রাত আটটা পর্যন্ত জেলা প্রশাসনের তত্ত¡াবধানে উপজেলার বিভিন্ন এলাকায় কর্মহীণ হয়ে পরা হতদরিদ্র,দিনমজুর ও প্রতিবন্ধি পরিবারের ঘরে ঘরে এসব খাদ্য সহায়তা পৌঁছে দেন ইউএনও।

প্রথম দিন পৌর শহরের মুচি শৈলেন, কানুলাল, বিদু চন্দ্র কুতুবা ইউনিয়নের প্রতিবন্ধি জামাল হোসেন, বড়মানিকা ইউনিয়নের প্রতিবন্ধি আবুল হাসান সহ ৫০ টি দরিদ্র পরিবারকে এসব খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়। পর্যায়ক্রমে ওই ধরণের পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ওই খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)বশির গাজী ভয়েস অব বরিশালকে বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ঘরের বাইরে না যেতে সরকারিভাবে নির্দেশনা দেয়া হয়েছে। ঘরের বাইরে না যেতে পারায় খাদ্যের সংকট দেখা দিয়েছে রিকশাচালক, দিনমজুর, প্রতিবন্ধি সহ বিভিন্ন পেশার দরিদ্র পরিবারে। এ অবস্থায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত খাদ্যসামগ্রী স্থানীয় মাননীয় সংসদ সদস্য আলী আজম মুকুলের নির্দেশনায় দরিদ্র প্রতি পরিবারের জন্য ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন মিলে একটি প্যাকেজ করা হয়েছে। এসব প্যাকেজ বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছি। তিনি আরো জানান, দূর্যোগ না কাটা পর্যন্ত এ সহায়তা অব্যাহত থাকবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD