ভোলায় বাড়ির সেফটিক ট্যাংকে নেমে মালিকসহ দুইজনের মৃত্যু Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় বাড়ির সেফটিক ট্যাংকে নেমে মালিকসহ দুইজনের মৃত্যু

ভোলায় বাড়ির সেফটিক ট্যাংকে নেমে মালিকসহ দুইজনের মৃত্যু




ভোলা প্রতিনিধি॥ ভোলার পূর্ব ইলিশার পণ্ডিতের হাট এলাকায় নির্মাণাধীন একটি বাড়ির সেফটিক ট্যাংকে নেমে বিষক্রিয়ায় মালিকসহ দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন। তাদের অবস্থা গুরুতর। তাদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

নিহতরা হলেন- পণ্ডিতের হাট এলাকার কালু ব্যাপারীর ছেলে মো. জসিম ও একই এলাকার তজু ব্যাপারীর ছেলে বাড়ির মালিক আব্দুল মালেক।

 

 

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, এক মাস আগে তৈরি করা সেফটিক ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে সকালে বাড়ির মালিক আব্দুল মা‌লেকসহ চারজন ট্যাংকের ভেতরে নামেন। এ সময় ট্যাংকে থাকা মিথেন গ্যাসের বিষক্রিয়ায় দুইজন মারা যান। বাকিদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠান।

 

 

স্থানীয় বাসিন্দা অঙ্কুর রায় বলেন, সকালে আব্দুল মা‌লেকের বা‌ড়ির নির্মাণাধীন নতুন সেফটিক ট্যাংকের সেন্টা‌রিংয়ের কাজ শুরু হয়। মিস্ত্রী মো. জ‌সিম ট্যাংকের ভেত‌রে প্রবেশ করেন। তার সঙ্গে আব্দুল মা‌লেকও প্রবেশ করেন। এ সময় বিষক্রিয়ায় চিৎকার করলে তা‌দের বাঁচা‌তে শাহাবু‌দ্দিন ও কবির সেফটিক ট্যাংকের ভেতরে ঢোকেন। তারা সবাই বিষক্রিয়ায় আক্রান্ত হন। প‌রে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়‌দের সহ‌যোগিতায় তা‌দের উদ্ধার ক‌রে ভোলা সদর হাসপাতালে পাঠা‌নো হয়।

 

 

ভোলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. আমানুল্লাহ্ জানান, আশঙ্কাজনক অবস্থায় চারজনকে হাসপাতালে আনা হ‌য়। এদের মধ্যে আব্দুল মা‌লেক ও মো. জ‌সিমের মৃত্যু হ‌য়ে‌ছে। এছাড়াও গুরুতর আহত অবস্থায় মো. ক‌বির ও শাহাবু‌দ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

 

ভোলা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. ফারুক সিকদার জানান, একটি বাড়িতে সেফটিক ট্যাংকের সেন্টারিংয়ের কাজ করতে গিয়ে মিথেন গ্যাসের বিষক্রিয়ায় বাড়ির মালিকসহ একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও তিনজন। তারা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

 

ইলিশা পু‌লিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আনিসুর রহমান জানান, খবর পে‌য়ে পু‌লিশ ও ফায়ার সা‌র্ভিসের সদস‌্যরা স্থানীয়‌দের সহ‌যোগিতায় সেফটিক ট্যাংকের ভেতর থে‌কে চারজন‌কে উদ্ধার ক‌রে ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছেন। এদের মধ্যে দুইজন নিহত হ‌য়ে‌ছেন। বাকিরাও অবস্থাও আশঙ্কাজনক।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD