ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর উন্নয়ন মেলা উদ্বোধন Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর উন্নয়ন মেলা উদ্বোধন

ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর উন্নয়ন মেলা উদ্বোধন

dav




অনলাইন ডেস্ক//
আমতলীতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টায় ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা উদ্বোধন করেন। এসময় তিনি একটি বাড়ী একটি খামার প্রকল্পের উপকার ভোগী অনিতা রানী এবং ছাত্র অমিত রসুল অপির সাথে কথা বলেন। এর আগে সকাল ৯টায় বিভিন্ন স্কুল শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সর্বস্তরের মানুষের অংশগ্রহনে মাধ্যমে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্নাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে।

 

আমতলী উপজেলা পরিষদ চত্বর মাঠে ৩ দিন ব্যাপী অনুষ্ঠিত উন্নয় মেলার ভিডিও কনফারেন্সের উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভু এমপি, খাদ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মো: ওমর ফারক, বরগুনার জেলা পরিষদের চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন, বরগুনার জেলা প্রশাসক মো: মোখলেছুর রহমান, বরগুনার পুলিশ সুপার মো: মারুফ হোসেন,বরগুনা জেলা আওয়ামীলীগের সম্পাদক জাহাঙ্গীর কবির, আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিএম দেলওয়ার হোসেন, আমতলী উপজেলা আওয়ামীলীগের সম্পাদক ও পৌর মেয়র মো: মতিয়ার রহমান, বরগুনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সরোয়ার হোসেন, আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলাউদ্দিন মলন, ওসি তদন্ত নুরুল ইসলাম বাদল, ভাইস চেয়ারম্যান মো: মজিবুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান মাকসুদা আকতার জোসনা, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম শহজাদা আকন, ইউপি চেয়ারম্যন মো: মোতাহার উদ্দিন মৃধাসহ সহকল ইউপি চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন। মেলায় সরকারী ও বেসরকারী পর্যায়ের ৪৭টি দপ্তর স্টলের মাধ্যমে তাদের কার্যক্রম প্রদর্শন করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD