ভােলায় নকল করতে না দেয়ায় শিক্ষিকাকে মারধর Latest Update News of Bangladesh

শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
অচিরেই বরিশালে বসবে আন্তর্জাতিক ক্রিকেট আসর: পানিসম্পদ প্রতিমন্ত্রী সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা চার বিভাগে তাপপ্রবাহের সতর্কবার্তা বাড়ল ৪৮ ঘন্টা গৌরনদীতে চমক, সরে দাড়ালেন মেরী, সমর্থন দিলেন মনিরকে হিজলায় প্রচারণায় প্রতিপক্ষের বাধা প্রদানের অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর বরিশালসহ ৮ জেলায় রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস বিশ্বকাপের আগেই ভারতের বিপক্ষে লড়বে বাংলাদেশ!




ভােলায় নকল করতে না দেয়ায় শিক্ষিকাকে মারধর

ভােলায় নকল করতে না দেয়ায় শিক্ষিকাকে মারধর




ভােলা প্রতিনিধি ॥ভােলায় পরীক্ষা কেন্দ্রে অসদ উপায় অবলম্বন করতে না দেয়ায় শিক্ষার্থীদের বিরুদ্ধে এক শিক্ষিকাকে মারধর অভিযােগ উঠেছে।

এই ঘটনায় ঐ শিক্ষিকাকে আশংখা জনক অবস্থায় ভােলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।এই ঘটনায় হামলাকারী শিক্ষার্থীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছেন শিক্ষকরা।

জানাযায়,শনিবার ছিলাে গনিত পরীক্ষা। এই পরীক্ষায় জয়নুল আবদিন ল্যাবরেটারি হাই স্কুলের সহকারী শিক্ষিকা আছমা খাতুন বাংলাবাজার ফাতেমা খানম বালিকা বিদ্যালয়ের ৮ নম্বর কক্ষে পরির্দশক হিসেবে দায়িত্ব পালন করছিল। পরীক্ষা চলাকালীন সময় ৮ নং রুমে শিক্ষার্থীদের অসদ উপায় অবলম্বন করতে না দেয়ায় পরীক্ষা শেষে শিক্ষার্থীরা শিক্ষিকাকে অতর্কিত হামলা করে।

এতে সহকারী শিক্ষিকা আছমা খাতুন গুরত্বর আহত হয়। পরে শিক্ষকরা তাকে উদ্ধার করে ভােলা সদর হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় ভােলা থানায় একটি অভিযােগ দায়ের করা হয়েছে।
ভােলা সদর উপজেলার নির্বাহী অফিসার মাে: কামাল হােসেন বলেন, ইতিমধ্য পরীক্ষা সচিবকে দিয়ে তদন্ত করা হয়েছে। দুইজন শিক্ষার্থী ঐ শিক্ষিকার উপর হামলা করে। এই ঘটনায় হামলাকারীদের দ্রুত আইনে আওতায় এনে ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD