বোরহানউদ্দিনে দুর্নীতি প্রতিরোধে সততা স্টোর উদ্বোধন Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বোরহানউদ্দিনে দুর্নীতি প্রতিরোধে সততা স্টোর উদ্বোধন

বোরহানউদ্দিনে দুর্নীতি প্রতিরোধে সততা স্টোর উদ্বোধন




বোরহানউদ্দিন প্রতিনিধি ॥
দুর্নীতি প্রতিরোধে ভোলার বোরহানউদ্দিন উপজেলার মানিকা মাধ্যমিক বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১ টায় বোরহানউদ্দিন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে প্রধান অতিথি, বরিশাল দুর্নীতি দমন কমিশনের পরিচালক মো: আবু সাঈদ , বিশেষ অতিথি বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মো: আ: কুদ্দূস এর উপস্থিতিতে দুর্নীতি প্রতিরোধে সততা স্টোর উদ্বোধন করা হয়। এসময় প্রধান অথিতির বক্তব্যে বলেন, দুর্নীতি দমন কমিশনের দুটি কাজ, দুর্নীতি দমন করা ও দুর্নীতি প্রতিরোধে সততা স্টোর চালুকরা। আমরা দুর্নীতি প্রতিরোধে সততা স্টোর চালু করছি।

আলোচনা শেষে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগসহ খাতা-কলম বিতরণ ও সততা স্টোর উদ্বোধন করা হয়। মানিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ফারক‘র সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তপন কুমার বিশ্বাস , উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবুল কালাম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো: মনির হোসেন হাওলাদারসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকও ছাত্র-ছাত্রীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD