বেইমান আমি হলেও আমাকে জুতাপেটা করবেন বরিশালে আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বেইমান আমি হলেও আমাকে জুতাপেটা করবেন বরিশালে আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম

বেইমান আমি হলেও আমাকে জুতাপেটা করবেন বরিশালে আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশাল সিটি করপোরেশন নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম বলেছেন, দলের মধ্যে কেউ যদি বেইমান থাকে, তাদের বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। বেইমান আমি হলেও আমাকে জুতাপেটা করবেন।

 

 

 

আজ শনিবার (৩ জুন) বিকালে নির্বাচনে বিজয়ের কলাকৌশল নিয়ে গৌরনদীতে বরিশাল বিভাগের ৫ জেলার নেতাদের নিয়ে বিশেষ বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

 

 

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করতে আবারো সবাই একযোগে কাজ করার অঙ্গীকার করেছেন আওয়ামী লীগের নেতারা।

 

 

সভায় সভাপতিত্ব করেন বরিশাল-১ আসনের সংসদ সদস্য, বরিশাল সিটি করপোরেশন নির্বাচন পরিচালনায় আওয়ামী লীগের কেন্দ্রীয় টিমের প্রধান আবুল হাসানাত আবদুল্লাহ।

 

 

বাহাউদ্দিন নাসিম আরো বলেন, আমরা গাজীপুর থেকে শিক্ষা নিয়েছি। বেইমানদের সাথে আওয়ামী লীগের নেতা-কর্মীরা কোনো আপস করবে না। আমাদের প্রতিটি নেতা-কর্মী সকলে আজ থেকে আবুল হাসানাত আবদুল্লাহর নেতৃত্বে এক হয়ে শেখ হাসিনার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করার কথা বলেন তিনি।

 

 

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান বলেন, সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে এ নির্বাচনে পরাজয়ের কোনো কারণ নেই। শেখ হাসিনার মুখ উজ্জ্বল করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

 

 

আওয়ামী লীগের অপর প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, আওয়ামী লীগ সরকার দক্ষিণাঞ্চলে যে উন্নয়ন করেছে, তাতে এ অঞ্চলের মানুষ খোকন সেরনিয়াবাতকে ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আমি বিশ্বাস করি।

 

 

এসময় বিশেষ বর্ধিত সভায় সবার সর্বাত্মক সহযোগিতা চান খোকন সেরনিয়াবাত। তিনি বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় নির্বাচনকে আমরা সফল করে আধুনিক বরিশাল গড়ার প্রতিশ্রুতি দেন তিনি।

 

 

সবশেষ আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাতকে জয়যুক্ত করতে সবার প্রতি আহ্বান জানিয়ে অনুষ্ঠান শেষ করেন সভার সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ।

 

 

অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামী লীগের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন।

 

 

আগামী ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD