বিসিসির জনসংযোগ কর্মকর্তা হলেন বেলায়েত বাবলু Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বিসিসির জনসংযোগ কর্মকর্তা হলেন বেলায়েত বাবলু

বিসিসির জনসংযোগ কর্মকর্তা হলেন বেলায়েত বাবলু




নিজস্ব প্রতিবেদক: বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) ৪টি গুরুত্বপূর্ন পদে বুধবার (২৯ মে) রদবদল করা হয়েছে। কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: খায়রুল হাসান সাক্ষরিত এক অফিস আদেশে এ রদবদল করা হয়।

আদেশ অনুযায়ী সিটি কর্পোরেশনের কর ধার্য্য শাখার কর নির্ধারক বেলায়েত হাসান বাবলুকে জনসংযোগ কর্মকর্তা (অন্তরবর্তিকালীন) হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে। এর আগে জনসংযোগ কর্মকর্তার দায়িত্ব পালন করা আহসান উদ্দিন রোমেলকে প্রশানিক শাখায় সংযুক্ত করা হয়েছে।

এছাড়া কর নির্ধারক কাজী মোয়াজ্জেম হোসেনকে সম্পত্তি কর্মকর্তা পদে এবং সম্পত্তি কর্মকর্তা মাহবুবর রহমান সাকিলকে কর নির্ধারক হিসেবে বদলি করা হয়েছে।

জনসংযোগ কর্মকর্তা হিসেবে সদ্য দায়িত্ব পাওয়া বেলায়েত হাসান বাবলু এ তথ্যের সত্যতা স্বীকার করে বলেছেন বরিশাল সিটি কর্পোরেশনের কাজের স্বার্থে উর্ধ্বতন কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত গ্রহন করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD