বিআরইউ’র সভাপতি সুশান্ত ঘোষ, সম্পাদক মিথুন সাহা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বিআরইউ’র সভাপতি সুশান্ত ঘোষ, সম্পাদক মিথুন সাহা

বিআরইউ’র সভাপতি সুশান্ত ঘোষ, সম্পাদক মিথুন সাহা




নিজস্ব প্রতিবেদক॥  বরিশাল রিপোর্টার্স ইউনিটির (বিআরইউ) সভাপতি সুশান্ত ঘোষ (ডেইলি স্টার ও দেশ টিভি) আর সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মিথুন সাহা (বৈশাখী টিভি)।শনিবার (২৭ জুলাই) সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভা শেষে বিআরইউর ৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে কামরুল আহসান (দৈনিক বরিশাল সময়), যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রবিউল ইসলাম (দৈনিক আমাদের বরিশাল), কোষাধ্যক্ষ হিসেবে বশির আহম্মেদ (দৈনিক বরিশাল প্রতিদিন) এবং দপ্তর ও প্রচার সম্পাদক হিসেবে রাসেল হোসেন (দৈনিক দখিনের সময়) নির্বাচিত হয়েছেন। নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন নজরুল বিশ্বাস (নিউজ নাইন), বাপ্পি মজুমদার (খোলা কাগজ ) ও আনিসুর রহমান স্বপন (নিউ এইজ)।বিআরইউর বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন নজরুল বিশ্বাস। সম্পাদকীয় রিপোর্ট তুলে ধরেন বাপ্পী মজুমদার।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD