বাবুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি গুরুতর অসুস্থ্য, দোয়া প্রার্থনা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি গুরুতর অসুস্থ্য, দোয়া প্রার্থনা

বাবুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি গুরুতর অসুস্থ্য, দোয়া প্রার্থনা




বাবুগঞ্জ প্রতিনিধি:
বাবুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ইসরত হোসেন কচি তালুকদার গুরুতর অসুস্থ্য। তার অরোগ্য কামনায় দোয়া প্রার্থনা করেছেন তার পরিবার,বাবুগঞ্জ উপজেলা বিএনপির ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পারিবারিক সূত্রে জানাগেছে,বাবুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ইসরত হোসেন কচি গত বৃহস্পতিবার ভোর রাতের দিকে বমি ও প্রচন্ড পেটে ব্যাথায় বরিশালের বাসভবনে হটাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাৎক্ষনিক তাকে বরিশাল সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন তিনি বর্তমানে আশংখ্যা মুক্ত।

এ দিকে তার অসুস্থ্যতার সংবাদ শুনে হাসপাতালে ছুটে যান বাবুগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ মোশারফ্ হোসেন,যুগ্ন সম্পাদক আলমগীর হোসেন স্বপন,যুব দল সভাপতি মোঃ আওলাদ হোসেন, রতন তালুকদার,ছাত্রদল নেতা নাসির উদ্দিন প্রমূখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD