বাবুগঞ্জে রমজান মাসেও ক্রিকেট খেলা নিয়ে রমরমা জুয়া Latest Update News of Bangladesh

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমরা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে বিশ্বাসী: বরিশালে ইসি হাবিব হিজলায় যৌথ অভিযানে আটক ১০ জেলে, জরিমানা গৃহবধূর স্যালোয়ারের মধ্যে ইয়াবা, অতঃপর … বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির




বাবুগঞ্জে রমজান মাসেও ক্রিকেট খেলা নিয়ে রমরমা জুয়া

বাবুগঞ্জে রমজান মাসেও ক্রিকেট খেলা নিয়ে রমরমা জুয়া

voiceofbarishal.com




বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জে পবিত্র রমজান মাসেও ক্রিকেট খেলা নিয়ে চলছে জমজমাট জুয়া। দেশ-এমনকি বিদেশের ক্রিকেট খেলা ঘিরেও চলছে বাজিকরদের এ রমরমা জুয়া। ক্রিকেট বাজি নামক এই জুয়ায় শক্তিশালী দল থেকে শুরু করে প্রতি বলেই চলে বাজি। জুয়ায় জড়িয়ে পড়ছে স্কুল-কলেজ শিক্ষক-শিক্ষার্থীও,যুবক ও ব্যবসায়ীরাও।

জুয়াতে টাকা ছাড়াও হারাচ্ছে ব্যবহারকারী মটরসাইকেল, স্বর্ণালংকার ও জমিজমা। আর এই জুয়ার টাকা জোগাতে অনেকে জড়িয়ে পড়ছে চুরি-ডাকাতিসহ নানা অপরাধে। এতে ক্ষতিগ্রস্থ হচ্ছে যুবসমাজসহ বিশাল একটি অংশ। খবর নিয়ে জানা যায়, চায়ের দোকান, টিভির শো রুম এমনকি অনলাইনে ক্রিকেটকে ঘিরে চলে লাখ লাখ টাকার জুয়া।

বিভিন্ন এলাকার জুয়াড়ি ছাড়াও পরিচিতজনদের মধ্যে চলে এই জুয়া। ভারতের আইপিএল ক্রিকেট খেলায় শুরু থেকে উপজেলার রহমতপুর ব্রীজ,বিমান বন্দর মোড়, আলী মার্কেট,রহমতপুর বাজারসহ বিভিন্ন এলাকায় চলছে রমরমা জুয়া খেলা। এ খেলাটি এখন সেমিফইনাল ও ফাইনাল খেলা পর্যন্ত চলবে কয়েক লাখ টাকার জুয়া।ম্যাচের পাওয়ার প্লেতে কত রান হবে,৫-১০ ওভারে কত রান হবে,খেলায় কে কতটি উকেট পাবে,কে কত রাত করবে ইত্যাদি বাজিতে মেতে উঠে ক্রিকেট জুয়াড়িরা।

ক্রিকেট জুয়াতে অনেকে গাড়ির মালিক হয়েছে আবার অনেকে দেশ থেকে পালিয়ে গেছে। রহমতপুর ব্রীজে কয়েকজন যুবক তাদের সংসার চলছে জুয়া খেলা দিয়ে। পুলিশ প্রশাসন বিষয়টি দেখেও না দেখার ভান করছেন।

চায়ের দোকানের আড়ালে সেখানে জুয়াতে শুধুই ফতুর হওয়াল ঘটনা ঘটছে। জুয়া খেলে টাকা পরিশোধে ব্যর্থ হয়ে সস্প্রতি উপজেলার রহমতপুর ব্রীজের শ্রী সাম দাস নামে এক ফল ব্যবসায়ী দোকানপাট ফেলে রাতের আধারে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

বাজির টাকা পরিশোধ করতে অনেকে বিভিন্ন এনজিও থেকে ঋৃনগ্রস্ত হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD