বাবুগঞ্জে যোগদানকৃত নতুন ইউএনও মোঃ আমীনুল ইসলাম Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে যোগদানকৃত নতুন ইউএনও মোঃ আমীনুল ইসলাম

বাবুগঞ্জে যোগদানকৃত নতুন ইউএনও মোঃ আমীনুল ইসলাম

বাবুগঞ্জে যোগদানকৃত নতুন ইউএনও মোঃ আমীনুল ইসলাম




আরিফ হোসেন, বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি॥ বরিশালের বাবুগঞ্জে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)মোঃ আমীনুল ইসলাম যোগদান করেছেন। ১২ জুলাই তিনি বাবুগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে দায়িত্বভার বুজে নেয়। বাবুগঞ্জে যোগদানের পূর্বে তিনি সুনামের সাথে এক বছর দুই মাস জেলার হিজলা উপজেলায় নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করেছেন।

 

বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিত হাওলাদার পদন্নতি পেয়ে ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক(এডিসি) হিসাবে যোগদান করলে আমীনুল ইসলাম বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পায়। নবগত ইউএনও আমীনুল ইসলাম বলেন, সকলের সহযোগীতা নিয়ে সরকারি নির্দেশনা অনুযায়ী বাবুগঞ্জে সেবামূলক কাজ করে যেতে চাই। জনসেবা করতে গিয়ে দেশের ক্ষতি হয় এমন কিছু কারো দ্বারা আশা করি না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD