বাবুগঞ্জে পূজামন্ডপ পরিদর্শনকালে আর্থিক সহায়তা প্রদান করলেন আতিকুর রহমান Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে পূজামন্ডপ পরিদর্শনকালে আর্থিক সহায়তা প্রদান করলেন আতিকুর রহমান

বাবুগঞ্জে পূজামন্ডপ পরিদর্শনকালে আর্থিক সহায়তা প্রদান করলেন আতিকুর রহমান




বাবুগঞ্জ প্রতিনিধি ঃ বাবুগঞ্জে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন বরিশাল বিভাগ উন্নয় ফোরামের সাধারণ সম্পাদক ও বরিশাল-৩( বাবুগঞ্জ-মুলাদী) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ আতিকুর রহমান আতিক। তিনি আজ সোমবার সন্ধা ৬ টায় পরিদর্শনের অংশ হিসাবে চাঁদপাশা ইউনিয়নের বায়লাখালী, ও কোলচর সার্বজনীন পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং নগদ আর্থিক অনুদান প্রদান করেন। এসময় উপস্থিত মন্দির কমিটির সভাপতি ডাঃ স্বপন বিশ^াস,সাধারণ সম্পাদক রনজিৎ হালদার,মিঠুন রায়, যুবমৈত্রীর কেন্দ্রীয় সাবেক সহ-সভাপতি আজিজুল ইসলাম বাবুল,দেহেরগতি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাঝি মাসুম রেজা, ছাত্রনেতা আসাদুজ্জামান নূর, বাবুল বিশ^াস,যুব মৈত্রীর নেতা গিয়াস উদ্দিন, সাব্বির হোসেন বড়মিয়াসহ তার বিভিন্ন অনুসারী কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

এর আগে আতিকুর রহমান সকাল ১০ টায় বাবুগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের জেএসসি বাছনিক পরীক্ষার ফল প্রকাশ ও মতবিনিময় সভা অংশ গ্রহন করেন। এ সময় বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মিজানুর রহমান’র সঞ্চালনায় ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোঃ রুহুল আমীন, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ কামাল হোসেন হাওলাদার, ছাত্র অভিভাবক মোঃ হুমায়ন কবির মোল্লা, সিনিয়র শিক্ষক মোঃ নুরুজ্জামান, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আজিজুল ইসলাম প্রমূখ। মতবিনিময় সভা শেষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার পাল ছাত্র-ছাত্রীদের উস্থিতিতে বাছনিক পরিক্ষার ফলাফল ঘোষনা করেন। অনুষ্ঠানের সার্বিক সহযোগীতা করেন সিনিয়র শিক্ষক দিলীপ কুমার হাওলাদার। এ সময় আতিকুর রহমান আতিক বাছনিক পরীক্ষায় ভাল ফলাফল করায় প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী প্রত্যেককে নগদ ৫ হাজার টাকা প্রদান করেন। শিক্ষার্থীদের কাজ থেকে ভাল ফলাফল আশা করে শিক্ষা সফরসহ বিভিন্ন রকম প্রনোদনার ঘোষনা দেন। সে লক্ষে শিক্ষার্থীদের পড়াশুনায় মননিবেশ করার আহবান জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD