বাবুগঞ্জে কৃষকদের মাঝে ধান কাটারা কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরণ Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে কৃষকদের মাঝে ধান কাটারা কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরণ

বাবুগঞ্জে কৃষকদের মাঝে ধান কাটারা কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরণ

বাবুগঞ্জে কৃষকদের মাঝে ধান কাটারা কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরণ




বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বরিশালের বাবুগঞ্জে বোরো মৌসুমের আবাদি জমির ধান কাটা, মাড়াইসহ বস্তায় ভরার সুবিধার্থে কৃষকদের মাঝে ধান কাটার মেশিন (কম্বাইন্ড হার্ভেস্টার) বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার সকালে উপজেলা চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে আয়োজনে এ মেশিন বিতরণ করা হয়। উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ নাসির উদ্দীনের সভাপতিত্বে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিনের চাবি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমীনুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন,

 

উপজেলা ভূমি কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার মাহমুল হাসিব, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহ মোঃ আরিফ হোসেন, মোঃ গোলাম হোসেন প্রমুখ। কম্বাইন্ড হার্ভেস্টার মেশিন পাওয়া কৃষক হলেন-উপজেলার মাধবপাশা ইউনিয়নের সোহাগ মৃধা।

 

এ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমীনুল ইসলাম বলেন, কৃষকের উন্নয়নে এবং তার ফসল যথাসময়ে বাড়ি নেওয়ার জন্য সরকার ভর্তুকি দিয়ে কৃষি প্রযুক্তি কৃষকের হাতে পৌঁছে দিচ্ছে। সরকারের এই আন্তরিক প্রচেষ্টার জন্য আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

 

আমরা আশা করছি কম্বাইন হারভেস্টোর মেশিন বিতরণের ফলে কৃষকদের কষ্ট লাঘব হবে এবং তারা খুব ন্দ্রত তাদের ধান ঘরে তুলতে পারবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD