বাবুগঞ্জে কলেজছাত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টা ঘটনায় মামলা Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বাবুগঞ্জে কলেজছাত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টা ঘটনায় মামলা

বাবুগঞ্জে কলেজছাত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টা ঘটনায় মামলা




বাবুগঞ্জ প্রতিনিধি ॥   বাবুগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী মোসা. সাজেদা খাতুন মুক্তা (২০) কে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাবুগঞ্জ থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটছে বাবুগঞ্জ উপজেলার উত্তর দেহেরগতি গ্রামের আ. ছত্তার হাওলাদারের বাড়িতে। মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত আনুমানিক পৌনে ২টার দিকে উত্তর দেহেরগতি গ্রামে নিজ ঘরের কলেজছাত্রীর শয়নকক্ষে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা।

এ সময় কলেজছাত্রীর চিৎকার শুনে ঘরের লোকজন জেগে ওঠে এবং এলাকাবাসী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত কলেজছাত্রী মোসা. সাজেদা আক্তার মুক্তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। আহত কলেজছাত্রীর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

এ ঘটনায় শিক্ষার্থীর মা মোসাঃ ছাহেরা বেগম বাদী হয়ে বাবুগঞ্জ থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। কলেজছাত্রী মোসা. সাজেদা খাতুন মুক্তা উপজেলার উত্তর দেহেরগতি গ্রামের মৃত আ. ছত্তার হাওলাদারের কন্যা। বাবুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহমান মামলার কথা স্বীকার করে বলেন, তদন্তসাপেক্ষে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ ঘটনাস্থল পরির্দশন করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD