বাবুগঞ্জে ইউপি সদস্যের স্বামীর তাণ্ডবে প্রতিবন্ধীর আবাদী ক্ষেত নষ্ট ও হামলা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে ইউপি সদস্যের স্বামীর তাণ্ডবে প্রতিবন্ধীর আবাদী ক্ষেত নষ্ট ও হামলা

বাবুগঞ্জে ইউপি সদস্যের স্বামীর তাণ্ডবে প্রতিবন্ধীর আবাদী ক্ষেত নষ্ট ও হামলা




স্টাফ রিপোর্টার ।  বরিশাল বাবুগঞ্জে প্রতিবন্ধী কৃষকের জমিতে আবাদি ফসল গরু চড়িয়ে ষড়যন্ত্রমূলকভাবে নষ্ট করার অভিযোগ উঠেছে মহিলা ইউপি সদস্যের পরিবারের বিরুদ্ধে। গত মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলার মাধবপাশা ইউনিয়নের পশ্চিম পাংশা গ্রামের তালুকদার বাড়ির আবাদি জমিতে ঘটনাটি ঘটে। এ সময় ঐ আবাদি জমির মালিক মৃত হাকিম তালুকদারের শারিরিক প্রতিবন্ধী ছেলে ফিরোজ হোসেন তালুকদার প্রতিপক্ষের কুকর্মে বাঁধা প্রদান করায় হামলার শিকার হন। পরবর্তীতে আহত ফিরোজ তালুকদারকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সূত্রে জানা যায়, সরকারী রাজস্ব্য পাট প্রদর্শনী প্রকল্পের অর্থায়নে ১০ শতাংশ জমিতে পাট চাষ করেন ফিরোজ। কিন্তু হত দরিদ্র কৃষক ফিরোজের পাট খেত একই এলাকার মৃত আজিজ সরদারের ছেলে রফিক সরদারের গরু চড়িয়ে ষড়যন্ত্রমূলকভাবে ক্ষেত নষ্ট করে। ফিরোজ গরু চড়ানোর বিষয়টি রফিকের ভাবি ঐ এলাকার ইউপি সদস্য রেখার কাছে অভিযোগ করেন। কিন্তু বিষয়টি রেখা বেগম আমলে না নিয়ে উল্টো বলে সরকারী টাকার পাট ক্ষেত তা গরুতে খেলে বা নষ্ট করলে কি হবে। সুষ্ঠু বিচার না পেয়ে ফিরোজ গরুটিকে বেঁধে রেখে বাবুগঞ্জের উপসহকারী কৃর্ষি কর্মকর্তা আলমগীর সরদারকে মোবাইলে বিষয়টি জানান।

এদিকে রেখা বেগম তার স্বামী আসলাম সরদার ও তাদের সন্তান আহাত সরদারকে ঘটনাস্থলে পাঠান। এ সময় আসলাম, আহাত, সোহাগ সরদার ও রফিক সরদারসহ অজ্ঞাত ২/৩ নিয়ে প্রতিবন্ধী ফিরোজের উপর লাঠিসোটা নিয়ে ফিরোজের উপর ঝাপিয়ে পরে। পরে তার স্বজনেরা তাকে অচেতন অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসটাতালে ভর্তি করে। ফিরোজ বর্তমানে হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।খবর পেয়ে এয়ারপোর্ট থানার এসআই ইয়াসিন ঘটনা স্থল পরিদর্শন করেন।এ ঘটনার সত্যতা স্বীকার করে উপসহকারী কৃষি কর্মকর্তা বলেন, ফিরোজের ক্ষেত আমরা পরিদর্শন করে দেখেছি তার ক্ষেত গরুতে নষ্ট করেছে।

এদিকে ইউপি সদস্য রেখা বেগম ফিরোজকে ফাসানোর জন্য নাটকীয়ভাবে রফিককে হাসপাতাতে ভর্তি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আরো জানা যায়, তার স্বামী আসলাম সন্ত্রাসী বাহিনী নিয়ে ফিরোজকে হাসপাতালে খোঁজ করে। এমনকি থানায় মামলা না করার জন্য পরিবারের সদস্যদের হুমকি ধামকি দেয় বলে অভিযোগ পাওয়া গেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD