বাবুগঞ্জে আলোচনায় সংরক্ষিত মহিলা আসনের এমপি লুৎফুন নেসা খান Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বাবুগঞ্জে আলোচনায় সংরক্ষিত মহিলা আসনের এমপি লুৎফুন নেসা খান

বাবুগঞ্জে আলোচনায় সংরক্ষিত মহিলা আসনের এমপি লুৎফুন নেসা খান




আরিফ হোসেন,বাবুগঞ্জ॥  বরিশাল সদর,বাবুগঞ্জ ও মুলাদী উপজেলা নিয়ে সংরক্ষিত মহিলা আসন-৪৮ এর সংসদ সদস্য বেগম লুৎফুন নেসা খান আলোচনায় উঠে এসেছেন। গত এক সপ্তাহ ধরে বাবুগঞ্জের প্রত্যান্ত অঞ্চলে গিয়ে জনগনের খোজ খবর নিতে দেখা যাচ্ছে তাকে। সরাসরি অতি সাধারণদের সাথে মতবিনিময় করে বাবুগঞ্জে আলোচনায় এসেছেন এই নারী এমপি। কেউ কেউ বলছেন দেশের এই প্রথম কোন নারী সংসদ সদস্য মানুষের দোরগোড়ায় এসে সুযোগ সুবিধা ও সামাজিক অবস্থার খোজ খবর নিচ্ছেন।

আলোচনায় আসার পিছনের কারন খুজতে গিয়ে দেখা গেছে, সংসদ সদস্য লুৎফুন নেসা খানের অনুকুলে বরাদ্ধের ঐচ্ছিক তহবিলের সব টাকা হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ ও প্রকৃত নদী ভাঙ্গনী ৪৩৩ টি পরিবারের মধ্যে ৩০ কেজি করে সচ্ছ প্রক্রিয়ায় চাল বিতরণ করেন নিজে উপস্থিত থেকে। তিনি বাবুগঞ্জের ৬ ইউনিয়নে ঘুরে ঘুরে সাধারণ জনগনের সাথে কথা বলে বুজতে চেষ্ট করছেন মানুষের সমস্যা ও প্রত্যাশা। কয়েকটি মতবিনিময় সভায় তিনি নারীদের প্রশিক্ষনের মাধ্যমে সাবলম্বি হওয়ার পরামর্শ দেন। ভাগ্য উন্নয়নে নিজেদেও উদ্যোগের কথা বলেন।

সংসদ সদস্য বেগম লুৎফুন নেসা খান বলেন, আমি শুধু জনগনের মধ্যে বরাদ্ধের সুষ্ঠ বন্টন চাই। আমি নেতাকর্মীদের বলেছি সরকারী বরাদ্ধের শতভাগ না হলেও ৮০ ভাগ বাস্তবায়ন চাই। এদিক ওদিক হলে জবাবদিহিতার মধ্যে আনা হবে। শেষ বয়সে মানুষের সেবা করার যে সুযোগ পেয়েছি তার সঠিক ব্যবহারই আমার লক্ষ। সাধারনের কাছ থেকে নেওয়া তথ্য সংসদে তুলে ধরে এ অঞ্চলের উন্নয়নে ভুমিকা রাখতে চাই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD