বাবুগঞ্জে আগুনে ভস্মীভূত বসত ঘর পরিদর্শনে উপজেলা চেয়ারম্যানদ্ব Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে আগুনে ভস্মীভূত বসত ঘর পরিদর্শনে উপজেলা চেয়ারম্যানদ্ব

বাবুগঞ্জে আগুনে ভস্মীভূত বসত ঘর পরিদর্শনে উপজেলা চেয়ারম্যানদ্ব




বাবুগঞ্জ প্রতিনিধি॥ বাবুগঞ্জের দেহেরগতি ইউনিয়নের পূর্ব রাকুদিয়া গ্রামে আগুনে পুড়ে ভস্মীভূত হওয়া মরহুম হোসেন আলী হাওলাদারের বসত ঘর দেখতে ছুটে যান নব-নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ। শনিবার সকালে তিনি ক্ষতিগ্রহস্তদের খোজ খবর নেন ও নিজ তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করেন।

এর আগে ঘটনার দিন রাতেই ঘটনাস্থলে ছুটে যান উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব। চেয়ারম্যানদ্বয় উভয়ই আগুনে পুড়ে নিস্ব পরিবারকে আশ্বস্ত করে বলেন আমরা যথাসাধ্য পাশে থকবো। এসময় উপস্থিত ছিলেন দেহেরগতি ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মাসুম রেজা, প্রভাষক মজিবুর রহমান, ইউপি সদস্য শাহ আলম প্রমুখ।

উল্লেখ্য শুক্রবার জুমা’আ বাদ দেহেরগতি ইউনিয়নের পূর্ব রাকুদিয়া গ্রামের মৃত্যু হোসেন আলীর বসত ঘর বৈদ্যুতিক শকসার্কিটে পুড়ে ভস্মীভূত হয়। এত প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD