বাবুগঞ্জে আওয়ামীলীগের কর্মীসভাঃ লাঙ্গলও মহাজোটের প্রতীক Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে আওয়ামীলীগের কর্মীসভাঃ লাঙ্গলও মহাজোটের প্রতীক

বাবুগঞ্জে আওয়ামীলীগের কর্মীসভাঃ লাঙ্গলও মহাজোটের প্রতীক




প্রিন্স তালুকদার, বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জে আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে কর্মীসভা অনিষ্ঠিত হয়েছে। আগামী ৩০ শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বরিশাল-৩ আসনের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের আরজী কালিকাপুর মাধ্যমিক বিদ্যালয়ের অডিটেরিয়ামে তৃনমুল আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে কর্মীসভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সভাপতি সৈয়দ ফারুকুল ইসলাম মীরের সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চাঁদপাশা ইউনিয়ন সভাপতি নজরুল ইসলাম খানের সঞ্চালনায় তৃনমুলের কর্মীসভায় বক্তাব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের বাবুগঞ্জ উপজেলার সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আহম্মেদ শিল্পী, বাবুগঞ্জ ডিগ্রী কলেজের সাবেক উপাধ্যক্ষ ও বাংলাদেশ আওয়ামীলীগের বাবুগঞ্জ উপজেলা শাখার সদস্য মকবুল হোসেন, বাংলাদেশ ছাত্রলীগের বাবুগঞ্জ উপজেলার সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চাঁদপাশা ইউনিয়ন সাধারন সম্পাদক ফিরোজ মাঝি, যুগ্ন সাধারন সম্পাদক আবুল কালাম, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সেলিম রেজা প্রমুখ।

বাবুগঞ্জ উপজেলার তৃনমুল আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত কর্মীসভায় বক্তারা বলেন, বাবুগঞ্জের কৃতি সন্তান, সাবেক সচিব সিরাজউদ্দিন আহম্মেদ নৌকার কান্ডারী হওয়ার যোগ্য ছিলেন, কিন্তু তার জীবনের শেষ প্রান্তে, শেষ বিকেলে তাকে বঞ্চিত করা হয়।

তিনি বাবুগঞ্জ ডিগ্রী কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা হলেও তাকে কলেজের সভাপতি না বানিয়ে সংসদ সদস্য শেখ টিপু সুলতান কলেজের সভাপতি হন। গত পাঁচ বছর সংসদ সদস্য শেখ টিপু সুলতান আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে চরম বিরুপ আচরন করেছেন। তিনি কিছুতেই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের ঐক্যের প্রতীক, উন্নয়ন অগ্রযাত্রার প্রতীক নৌকার কান্ডারী হতে পারেন না।

 

জাতীয় পার্টি তথা লাঙ্গল প্রতীক মহাজোটের অংশ, জননেত্রী শেখ হাসিনার অংশ, তাই আমরা সকলে মিলে লাঙ্গল প্রতীকের প্রার্থী, সাবেক সংসদ সদস্য, বাবুগঞ্জ উন্নয়নের রুপকার গোলাম কিবরিয়া টিপু সাহেবকে নির্বাচিত করবো।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD