বাবুগঞ্জের ব্যবসায়ীর উপর হামলা, আটক-১ Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জের ব্যবসায়ীর উপর হামলা, আটক-১

বাবুগঞ্জের ব্যবসায়ীর উপর হামলা, আটক-১




স্টাফ রিপোর্টার॥  পূর্ব শত্রুতার জের ধরে বরিশাল নগরীর বাজার রোড এলাকার এক কনফেকশনারী ব্যবসায়ীর উপর হামলা করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে এয়ারপোর্ট থানা পুলিশ শাজাহান সিকদার নামের একজনকে আটক করেছে। আহত ওই যুবক বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের মৃত সিদ্দিক উদ্দিন মাস্টারের ছেলে মোস্তাফিজুর রহমান (২৮)।আহত ওই যুবককে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সূত্রে জানা যায়, মোস্তাফিজুর রহমান তার পৈতৃক সম্পত্তির উপর পাকা ঘর নির্মাণের কাজ শুরু করে। এ নিয়ে তার প্রতিবেশী শাহজাহান সিকদার নির্মাণ কাজে বাধা প্রদান করে এবং বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন। মোস্তাক জানান আদালত মামলাটি খারিজ করে দেন এবং মুস্তাফিজুর রহমানের পক্ষে রায় প্রদান করেন। আদালতের রায়ের পরে পুনরায় ওই জমিতে মোস্তাক ঘর নির্মাণের কাজ শুরু করে।

এতে ক্ষিপ্ত হয়ে শাহজাহান সিকদার ওই বাড়ির দুটি প্রবেশ পথ গাছ পুঁতে বন্ধ করে দেয়। এতে মোস্তাকের চলাফেরা ও মালামাল আনতে অসুবিধা সৃষ্টি হয়। এ নিয়ে শনিবার সকাল ১০ টার দিকে মোস্তাক এর সাথে শাজাহান শিকদারের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে শাজাহান, নাসির, শামীম ,শাহাবুদ্দিন সহ অজ্ঞাত ৪/৫ জন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে মোস্তাকের উপর ধারালো অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে। এ সময় মোস্তাকের মাথায় সন্ত্রাসীরা কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিমে ভর্তি করে।

এই ঘটনাটি অভিযুক্ত শাহাবুদ্দিন বলেন, বাড়ির প্রবেশ পথ নষ্ট করাতে বাধা প্রদান করাকে কেন্দ্র করে দু গ্রুপের ভিতর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতি হয়। এ সময় হয়তো মোস্তাকের মাথা ফেটে যায়।এ বিষয়ে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম. মাহাবুব-উল-আলম ব্যস্ততার কারণে ফোনে কথা বলা সম্ভব হয়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD