বানারীপাড়ায় যুবলীগের অঙ্গিকার শোক হবে শক্তি Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ায় যুবলীগের অঙ্গিকার শোক হবে শক্তি

বানারীপাড়ায় যুবলীগের অঙ্গিকার শোক হবে শক্তি

বানারীপাড়ায় যুবলীগের অঙ্গিকার শোক হবে শক্তি




মো. সুজন মোল্লা,বানারীপাড়া॥ প্রায় ১৫ বছর পেড়িয়ে যেতে বসেছে বরিশালের বানারীপাড়া উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের কমিটি নেই। তার পরেও এই উপজেলার যুবাদের প্রাণ বলে খ্যাত যাকে যুবারা ইতোমধ্যেই যুবআইকন উপাধী দিয়েছেন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা তিনি এতটি বছর পর্যন্ত কেন্দ্র ঘোষীত সকল কর্মসূচি নিজ উদ্যোগে যুবলীগের ব্যনারে উপজেলা ও পৌরসভার যুবলীগের কর্মীদের নিয়ে সফল করে চলেছেন। নেতা-কর্মীদের মধ্যদিয়ে বহুবার কমিটি দেয়ার দাবী জানালেও সেই দাবী নেতৃস্থানীয় কর্তৃপক্ষের কান পর্যন্ত পৌঁছায়নি বলে মনে করছেন এখানকার যুবলীগের সহ¯্রাধিক নেতা ও কর্মীরা।

 

 

বাঙ্গালীর শোকের মাস আগস্ট। আগস্ট আসলেই এখানকার যুবলীগের নেতা ও কর্মীরা প্রতি বছর বৃহৎ আকারে মো. নুরুল হুদার নেতৃত্বে, ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাত্রিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনসহ তাদের রুহের মাগফিরাত কামনা করেণ। কোভিড-১৬’র কারণে এ বছর স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে আয়োজন করেছিলেন তুমিই বাংলাদেশ হে পিতা শীর্ষক আলোচনা সভা ও দোয়া-মোনাজাত।

 

 

আলোচনা সভায় প্রধান বত্তা হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল।

 

 

যুবআইকন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদার সভাপতিত্বে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব গোলাম ফারুক, পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা. খোরশেদ আলম সেলিম ও বিশিষ্ট কথা সাহিত্যিক মো. রুহুল আমিন চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য মনিরুল ইসলাম মিঠু।

 

 

উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মু. মুন তাকিম লস্কর কায়েস ও সুমম রায় সুমনের সঞ্চালনায় আলোচনা সভায় কথা বলেন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার রুহুল আমিন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম-আহবায়ক জাকির হোসেন সরদার ও ফারুক বেপারী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যুবলীগ নেতা সুজন মোল্লা, বাইশারী ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লুৎফর রহমান পারভেজ, যুবলীগ নেতা শেখ মহিম, সদর ইউপির যুবলীগের আহবায়ক ফারুক ঘরামী,

 

 

যুবলীগ নেতা মশিউর রহমান সুমন, মহসিন রেজা, সৈয়দ সোহেল, সৈয়দকাঠি ইউপির ছাত্রলীগের সাবেক আহবায়ক যুবলীগ নেতা রাজু আহম্মেদ, যুবলীগ নেতা মহসিন হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মমিনুল কবির মিঠুন, পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল, ছাত্রলীগ নেতা সুমন সিদ্দিকী, ফজলে রাব্বি প্রমুখ। এ সময় বক্তারা বলেন শোক হবে শক্তি। সেই শক্তিকে সাহসে রূপান্তর করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে হাতে হাত রেখে একসাথে এগিয়ে যেতে হবে এবং তাঁর উন্নয়ন সাধারণ মানুষের কাছে বলতে হবে।

 

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বন্দর বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক মনির হোসেন আশরাফি, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শিক্ষক হায়দার আলী, আওয়ামী লীগ নেতা রিপন বনিক, যুবলীগ নেতা তপু খান, তপু তালুকদার, সিরাজুল ইসলাম মিঠু, ঢাকা উত্তর সিটি ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সাবেক যুগ্ম-আহবায়ক সাইফুর রহমান রাসেল, সদস্য রাসেল বখশ, ছাত্রলীগ নেতা মনির হোসেন, হৃদয় সাহা, প্রসেনজিৎ বড়াল প্রমূখ। আলোচনা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD