বানারীপাড়ায় বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে আলোচনায় যুবলীগ সভাপতি নূরুল হুদা ! Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ায় বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে আলোচনায় যুবলীগ সভাপতি নূরুল হুদা !

বানারীপাড়ায় বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে আলোচনায় যুবলীগ সভাপতি নূরুল হুদা !




বানারীপাড়া প্রতিনিধি।।বরিশাল-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী এস.সরফুদ্দিন আহমেদ সান্টু সহ ১০৩ জন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বানারীপাড়ায় গুলি বর্ষণ ও হামলায় যুবলীগ-ছাত্রলীগের ১০ নেতা-কর্মী আহত হওয়ার ঘটনায়  সোমবার রাতে বানারীপাড়া উপজেলা যুবলীগের সভাপতি নূরুল হুদা তালুকদার বাদী হয়ে বানারীপাড়া থানায় এ মামলা দায়ের করেন।

 

পুলিশ ওই দিন রাতেই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপির ১৬ নেতা-কর্মী ও সমর্থককে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন আবুল কালাম আজাদ (৫৯), মো. রফিকুল ইসলাম সরদার(৪০), মো. আলমগীর হোসেন(৫৪), মো. বাবুল(৪০), মো. মাসুদ শেখ (৪৫), মো. মোজাম্মেল হোসেন গোমস্তা(৩০), মো. সহিদুল ইসলাম বেপারী(৪৫), মো. শরীফ বাহাদুর(৪৫), মো. সাইদুল ইসলাম (২৫), লিটন বেপারী (৪২), মো. আয়নাল হক(৫৬), মো. মোকাদ্দেস বেপারী(৬০), ফজলুল হক(৪৫) ও বাবুল মিয়া(৫৪)। আজ মঙ্গলবার সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

 

এ মামলার অপর আসামীরা হলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রিয়াজ মৃধা, সাবেক ,সহ-সভাপতি শাহ আলম মিঞা, পৌর বিএনপির সভাপতি ও পৌর কাউন্সিলর আহসান কবির নান্না হাওলাদার,সাধারণ সম্পাদক আ. সালাম, উপজেলা যুবদল ও ছাত্রদলের সভাপতি হাবিবুর রহমান জুয়েল প্রমুখ। মামলায় বিএনপি প্রার্থী এস. সরফুদ্দিন আহমেদ সান্টু সহ নামধারী ৪৩ জন ও ৫০-৬০ জন অজ্ঞাত নামা বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকদের আসামী করা হয়েছে।

 

প্রসঙ্গত সোমবার বিকাল ৪টার দিকে বিএনপি মনোনীত প্রার্থী এস.সরফুদ্দিন আহমেদ সান্টু দু’টি মাইক্রোবাস ও ৪/৫ টি মাহেন্দ্র-আলফা গাড়িতে ৪০/৫০ জন বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও ক্যাডারদের নিয়ে বানারীপাড়া পৌর শহরের বাসষ্ট্যান্ড থেকে বন্দর বাজারের দিকে যাচ্ছিলেন।এসময় উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক গোলাম মাহমুদ মাহাবুব মাষ্টারের বাসষ্ট্যান্ড সংলগ্ন বাড়ির সামনের সড়কে বিপরীত দিক থেকে আসা ২০/২৫ জন যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে এস.সরফুদ্দিন আহমেদ সান্টুর সংঘর্ষ বাধে। সংঘর্ষের এক পর্যায়ে সান্টু তার পিস্তল দিয়ে ৪/৫ রাউন্ড গুলি ছোড়েন ।

 

পরবর্তীতে তার গাড়ি বহরে থাকা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নেমে রড ও লাঠি সোটা নিয়ে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের বেধরক পিটিয়ে জখম করে। এতে যুবলীগ ও ছাত্রলীগের ১০ নেতা-কর্মী গুরুতর আহত হন।

 

আহতদের বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বানারীপাড়া ও উজিরপুর উপজেলায় আওয়ামী লীগ নেতা-কর্মীদের মাঝে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। এদিকে বরিশাল-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী এস.সরফুদ্দিন আহমেদ সান্টু যে পিস্তল দিয়ে গুলি বর্ষণ করেন সেটি উজিরপুর থানা পুলিশ জব্দ করেছে বলে জানা গেছে

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD