বানারীপাড়ায় দু’আওয়ামী লীগ নেতার পাল্টাপাল্টি অভিযোগ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ায় দু’আওয়ামী লীগ নেতার পাল্টাপাল্টি অভিযোগ

বানারীপাড়ায় দু’আওয়ামী লীগ নেতার পাল্টাপাল্টি অভিযোগ

বানারীপাড়ায় দু’আওয়ামী লীগ নেতার পাল্টাপাল্টি অভিযোগ




বানারীপাড়া প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের নেতা মো. আজিজুল হক দুলাল বালীর বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে স্থানীয় একটি মহল।

 

এমন অভিযোগ এনে দুলাল বালী জানান, বৃহস্পতিবার ৮ এপ্রিল সকালে আউয়ার বাজারের ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের সড়কে ইউনুসের রেস্টুরেন্টের সামনে বসে তিনি কেন সৈয়দকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধার পক্ষে কথা বলেন এর জবাব চান উপজেলা আওয়ামী লীগের সদস্য হাফিজুর রহমান মামুন।

 

তার উত্তরে দুলাল বালী বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বির্র্ণিমানে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প গ্রামকে শহুরের ন্যায় গড়ে তোলার দৃঢ় প্রত্যয় অনেকটা এগিয়ে নিয়ে চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধা পুনরায় নৌকার মনোনয়ন পাবেন।

 

এলাকার আপামর জনসাধারণ তার সাথে আছে তাই সেও উন্নয়নের পক্ষেই কথা বলছেন। পরে এনিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। তবে হাফিজুর রহমান মামুন অভিযোগ করেন ওই সময়ে দুলাল বালী উপরোক্ত কথা বলেননি,বরং তাকে হত্যা করার আওয়াজ তুলেছেন।

 

তিনি আরও বলেন দুলাল বালী বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দিয়ে দলের বিরুদ্ধে অবস্থান নিয়ে অনেক কাজ করছেন। অভিযোগ শিকার না করে দুলাল বালী স্থানীয়দের কাছে জানতে অনুরোধ করেন। হাফিজুর রহমান মামুন জানান, তাকে যে দুলাল বালী হুমকি দিয়েছে তার অনেক স্বাক্ষী আছেন।

 

এ বিষয়ে সরেজমিনে ওই এলাকায় গিয়ে স্থানীয়দের কাছে অভিযোগের বিষয়ে খোঁজ-খবর করে জানা যায় উভয়ের মধ্যে হালকা কথাকাটাকাটি হয়েছে, তবে অভিযোগে যা বলা হয়েছে এমনটা তারা শোনেননি। অপরদিকে অন্য একটি সূত্রে জানাগেছে সৈয়দকাঠি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মন্নান মৃধা যাতে পুনরায় মনোনয়ন না পান, সে জন্য বেশ কয়েকজন আওয়ামী লীগ নেতা এক হয়ে মাঠে রয়েছেন।

 

তার মধ্যে বিএনপি থেকে আসা নেতাও রয়েছেন। তবে জনপ্রিয়তার দিক থেকে পরিষদের চেয়ারে থাকা মন্নান মৃধা বেশ কয়েকজনের চেয়ে এগিয়ে থাকায় তার পক্ষের লোকদের পায় পাড়া দিয়ে বিবাদে জড়াতে চাচ্ছেন তার বিপক্ষে থাকা পক্ষরা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD