বানারীপাড়ায় উপজেলা চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত আলহাজ্ব গোলাম ফারুক Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ায় উপজেলা চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত আলহাজ্ব গোলাম ফারুক

বানারীপাড়ায় উপজেলা চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত আলহাজ্ব গোলাম ফারুক




সুমন খান বরিশাল বানারীপাড়া প্রতিনিধি॥আসন্ন বানারীপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হওয়ার পখে রয়েছেন।

সোমবার দুপুরে তিনি উপজেলা নির্বাচন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মো.জামাল হোসাইনের কাছে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,ইউপি চেয়ারম্যান খিজির সরদার, আ.জলিল ঘরামী,জিয়াউল হক মিন্টু,সহিদুল ইসলাম,মাইনুল হাসান মোহাম্মদ,সাইফুল ইসলাম শান্ত,আ. মন্নান মৃধা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সিনিয়র সহ-সভাপতি কৃষিবিদ ডা. খোরশেদ আলম সেলিম,উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সভাপতি এটিএম মোস্তফা সরদার,সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এম এ সালেক হাওলাদার,সৈয়দ মজিবুল ইসলাম টুকু ও ওমর ফারুক,ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে তার মনোনয়ন পত্র দাখিলকে কেন্দ্র করে সকাল থেকে পৌরসভা সহ উপজেলার ৮ ইউনিয়নের আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং সমর্থকরা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে জড়ো হন। দুপুর ১২ টার দিকে সেখানে গোলাম ফারুক উপস্থিত হয়ে সবার সঙ্গে শুভেচ্ছা,কুশল ও মতবিনিময় করেন। এসময় সেখানে তার জন্য দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে দলীয় নেতা-কর্মীদের নিয়ে তিনি মনোনয়ন পত্র দাখিল করেন। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে সোমবার পর্যন্ত চেয়ারম্যান পদে আলহাজ্ব গোলাম ফারুক ছাড়া আর অন্য কোন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেননি। জেলা আওয়ামী লীগের সদস্য জন ও কর্মী বান্ধব মুজিব অন্তঃপ্রাণ নেতা আলহাজ্ব গোলাম ফারুক ২০০৯,২০১৪ ও ২০১৭ (উপ নির্বাচন) সালে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে হ্যাটট্রিক চেয়ারম্যান নির্বাচিত হন। এবার নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে তিনি টানা ৪র্থবার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালণের রেকর্ড গড়ার গৌরব অর্জন করবেন।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক নুরুল হুদা তালুকদার সোমবার দুপুরে উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেছেন।জানা গেছে এছাড়া ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহ করে ২৬ ফেব্রুয়ারী মঙ্গলবার শেষ দিন দাখিলের প্রস্তুতি সম্পন্ন করছেন অপর ভাইস চেয়ারম্যান প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শরীফ উদ্দিন আহমদ কিসলু,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাহাদ সুমন,উপজেলা আওয়ামী লীগের সদস্য সেলিম বেপারী,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আনিছুর রহমান মিলন ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হোসেন সরদার এবং নারী ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা ও উপজেলার বাইশারী ইউনিয়নের সংরক্ষিত নারী ইউপি সদস্য নাজনীন জাহান পলি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD