বানারীপাড়ায় অন্যতম অনন্য মলুহার ওয়াজেদিয়া বিদ্যাপিঠ Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ায় অন্যতম অনন্য মলুহার ওয়াজেদিয়া বিদ্যাপিঠ

বানারীপাড়ায় অন্যতম অনন্য মলুহার ওয়াজেদিয়া বিদ্যাপিঠ




মো. সুজন মোল্লা,বানারীপাড়া (বরিশাল) থেকে॥  বরিশালের বানারীপাড়া উপজেলায় ইলুহার ইউনিয়নে অন্যতম ও অনন্য একটি বিদ্যাপিঠ মলুহার ওয়াজেদিয়া মাধ্যমিক বিদ্যালয়। ঐতিহ্যবাহী এ বিদ্যাপিঠটি লেখাপড়ার দিক দিয়ে যেমন উপজেলার সবগুলো মাধ্যমিক বিদ্যাপিঠের চেয়ে অন্যতম ও অনন্য। তেমনি খেলাধুলা,পিটি,ডিসপ্লে ও বার্ষিক ম্যাগাজিন তৈরিতে রয়েছে শিক্ষক এবং শিক্ষার্থীদের অদম্য মনোভাব এবং অন্যরকম শৈলী।

প্রতি বছরের এ বিদ্যাপিঠটির পিটি এবং জাতীয় সংগীত পরিবেশন সহ তাদের বার্ষিক অনুষ্ঠানের বিচিত্রানুষ্ঠানটি অন্য সব বিদ্যাপিঠের অনুকরণীয় হতে পারে বলে মনে করেন সুধি সমাজ। এ বছর ২৩,২৪ ও ২৫ জানুয়ারি ঐতিহ্যবাহী এ বিদ্যাপিঠটির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং বিচিত্রানুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এ বিদ্যাপিঠটির সার্বিক পরিচালনায় পেছন থেকে যারা উৎসাহ উদ্দীপনা যুগিয়ে সফলতার দার উন্মোচনে শিক্ষা গ্রহন সহ সামগ্রিক দিকে দিয়ে এগিয়ে নিতে সহযোগিতা করছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য রয়েছেন,বিদ্যাপিঠটির পরিচালনা পর্ষদের সভাপতি বিডিএম আব্দুল হাই,যিনি সদ্য ঘোষিত বরিশাল জেলা মাধ্যমিক শিক্ষা পদক ২০১৯ এ জেলার শ্রেষ্ঠ শিক্ষানুরাগী বিদ্যুৎসাহী সদস্য নির্বাচিত হয়েছেন,রয়েছেন ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপির চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম এবং বিদ্যাপিঠটির প্রধান শিক্ষক মো. সেলিম মিয়া সহ একঝাঁক উদ্যোমী মনোভাবের শিক্ষক মন্ডলী।

পাশাপাশি বিদ্যাপিঠটির অভিভাবকরাও তাদের সন্তানদের প্রতি রাখছেন বিশেষ নজর। যার ফলে বইয়ের পাতায় চোখ রাখতে শিক্ষার্থীদের মনকে উদ্বুদ্ধ করছে পড়ার টেবিলে বসতে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD