বাকেরগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাকেরগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

বাকেরগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক




নিজস্ব প্রতিবেদক॥  বরিশাল র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পাশাপাশি এদের কাছ থেকে ইয়াবা ও ইয়াবা বিক্রয়ের ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

রবিবার (১২ জানুয়ারি) সকালে র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

 

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের রাজাপুর সাকিনস্থ রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মোঃ নিরব হোসেন সাগর (২৩) ও মোঃ পারভেজ হাওলাদারকে (২০) আটক করা হয়। এসময় তাদের তল্লাশি করে ৪৩ পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রয়ের ১৭ হাজার টাকা উদ্ধার করেন।

 

এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি মোঃ জিল্লুর রহমান বাদী হয়ে বরিশাল জেলার বাকেরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD