বাউফলে অসহায় মানুষদের ত্রাণের টিন দিয়ে সরকারি অফিস ! Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বাউফলে অসহায় মানুষদের ত্রাণের টিন দিয়ে সরকারি অফিস !

বাউফলে অসহায় মানুষদের ত্রাণের টিন দিয়ে সরকারি অফিস !




নিজস্ব প্রতিবেদক॥  বাউফল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব বিশ্বাস সরকারি ত্রাণের টিন দিয়ে অফিস কক্ষ বানিয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের মাত্র ১০ফুট দুরে, দুঃস্থ ও অসহায় মানুষদের জন্য বরাদ্ধকৃত সরকারি ত্রাণের টিন দিয়ে অফিস নির্মাণে ক্ষোভ জানিয়েছে স্থানীয় জনসাধারণ।

সরেজমিনে অনুসন্ধান গিয়ে দেখা যায়, বাউফল উপজেলা পরিষদের অভ্যন্তরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে মাত্র ১০ফুট দুরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের সামনে ছাদের উপর ত্রাণের টিন দিয়ে তৈরী করা হয়েছে একটি অফিস কক্ষ। ওই ঘরের একাধিক টিনের গায়ে লেখা রয়েছে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, বিক্রয়ের জন্য নহে। অবশ্য বেশ কিছু টিন থেকে ইতিমধ্যে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সবুজ রঙের ওই সিল মুছে ফেলা হয়েছে।

জানা গেছে, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক সরকারি সকল ত্রাণ সামগ্রী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের মাধ্যমে সরবরাহ করা হয়। এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় বিষয়টি তদারকি করেন।

এ বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব বিশ্বাস বলেন, এগুলো ত্রাণের টিন নয়, আমাদের কার্যালয় ভেঙে যাওয়ার পর অস্থায়ীভাবে বাইরে থেকে টিন কিনে অফিস বানানো হয়েছিলো।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা পিযূষ চন্দ্র দে বলেন, প্রকল্প বাস্তবায়ন অফিসের ছাদ ধসে পড়ার পর টিন দিয়ে একটি অস্থায়ী কার্যালয় বানানো হয়েছিলো। কিন্তু তা ত্রাণের টিন দিয়ে তৈরী করা হয়েছে কি না আমার জানা নেই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD