বাংলাদেশ সাংবাদিক কল্যান পরিষদে সমন্বয়কারী হিসেবে মো: আর. এ শুভ'র যোগদান Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বাংলাদেশ সাংবাদিক কল্যান পরিষদে সমন্বয়কারী হিসেবে মো: আর. এ শুভ’র যোগদান

বাংলাদেশ সাংবাদিক কল্যান পরিষদে সমন্বয়কারী হিসেবে মো: আর. এ শুভ’র যোগদান




নিজস্ব প্রতিবেদক:  সাংবাদিক বান্ধব সংগঠন “বাংলাদেশ সাংবাদিক কল্যান পরিষদ” (বাসকপ) -এর বরিশাল জেলার সমন্বকারী হিসেবে মো: আর. শুভ কে মনোনীত করা হয়েছে। আজ এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ সাংবাদিক কল্যান পরিষদের মহাসচিব এম এ মমিন আনসারী । জানা গেছে, জনপ্রিয় সাংবাদিক বান্ধব এ সংগঠনটি সকল পেশাদার সংবাদকর্মীদের নিরাপত্তা, দাবী আদায় সহ সাংবাদিকদের সার্বিক কল্যান কামনায় ঐক্যবদ্ধ হয়ে সক্রিয় ভুমিকা পালন করে আসছে। এছাড়াও সক্রিয় এ সংগঠনটিতে সারা দেশে যোগ্য পেশাদার সংবাদকর্মী মনোনীত রয়েছে। সর্বদা সাংবাদিকদের কল্যান কামনায় তারা একাত্না হয়ে লড়াই করে চলেছেন। এর-ই পরিপ্রেক্ষিতে সংগঠনটির কার্যক্রম প্রচার ও প্রসারের লক্ষ্যে বরিশাল জেলায় সৎ, সাহসী, মেধাবী সংবাদকর্মী মো: আর. এ শুভকে সমন্বকারী হিসেবে মনোনীত করা হয়েছে বলে জানান সংগঠনটির মহাসচিব এম এ মমিন আনসারী ।

এ বিষয়ে তিনি বলেন, বাংলাদেশ সাংবাদিক কল্যান পরিষদ নামক সংগঠনটি সারাদেশে বিভিন্ন অনলাইন, প্রিন্ট, টেলিভিশন মিডিয়ায় কর্মরত পেশাদার সকল সংবাদকর্মীর সার্বিক কল্যান কামনা করে সকল অপ-শক্তির বিরুদ্ধে লড়াই ও সাংবাদিকদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছে। এ বিষয়ে তিনি সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

পাশাপাশি বরিশাল জেলার সমন্বকারী হিসেবে সদ্য মনোনীত মো: আর.এ শুভকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং সংগঠনটিকে কাঙ্খিত লক্ষ্য অর্জন সাংবাদিকদের কল্যান কামনায় তার উপর আরোপিত দায়িত্ব যথাযথভাবে পালনের জোর আহবান জানান। সাংবাদিক কল্যান পরিষদে সদ্য মনোনীত মো: আর. এ শুভ জানান, সাংবাদিকতা মহান পেশা ও পেশাদার সংবাদকর্মীরা জাতীর বিবেক। সকল প্রতিবন্ধকতা উপেক্ষা করে একজন সংবাদকর্মী নিজের জিবনের তোয়াক্কা না করে অন্যায়, দুর্নীতি, অনিয়ম’র চিত্র তুলে ধরে ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে।

তাদের অধিকার আদায় সহ সার্বিক কল্যান কামনা বাংলাদেশে একাধিক সংগঠন সক্রিয় ভুমিকা পালন করে। যার ধরুন বাংলাদেশ সাংবাদিক কল্যান পরিষদ (বাসকপ) অন্যতম। আমি কৃতজ্ঞ সংগঠনটির বরিশাল জেলা সনন্বয়কারী হিসেবে দায়িত্ব প্রদান করায়। আমার উপর আরোপিত এ গুরু দায়িত্ব যথাযথভাবে পালনই হবে আমার একমাত্র ব্রত। এ বিষয়ে তিনি সকলের কাছে দোয়া ও কল্যান কামনা করেন। উল্লেখ্য, বাংলাদেশ সাংবাদিক কল্যান পরিষদে সদ্য মনোনীত সমন্বয়কারী মো: আর. এ. শুভ ২০১৩ সালে বরিশালে সাংবাদিকতা শুরু করেন। ইতিপুর্বে তিনি বরিশালের শীর্ষ স্থানীয় দৈনিক কলমের কন্ঠ,সকালের বার্তা সহ বেশ কয়েকটি আঞ্চলিক পত্রিকায় বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং বর্তমানে তিনি জনপ্রিয় আঞ্চলিক দৈনিক তারুন্যের বার্তা ও বরিশাল মুক্তখবর পত্রিকার বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি জাতীয় দৈনিক একুশের বানী, মুক্ত বানী, দেশ কন্ঠস্বর, সমকাল নিউজ ২৪, গ্রীন বাংলা নিউজ, স্বাধীন বাংলা নিউজ সহ একাধিক পত্রিকায় কর্মরত ছিলেন। বর্তমানে তিনি জনপ্রিয় “একুশের আলো”পত্রিকার প্রকাশক ও সম্পাদকের দায়িত্ব সুনামের সহিত পালন করে আসছেন। বরিশালের সাংবাদিক সংগঠন বরিশাল মেডিকেল জার্নালিস্ট এসোসিয়েশন’র প্রচার সম্পাদক, বরিশাল নিউজ এডটর কাউন্সিল সহ বেশ কয়েকটি সাংবাদিক সংগঠনেও যুক্ত রয়েছেন বলে জানান তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD