বরের হাত ধোয়ার ৫০০ টাকা সম্মানি: বরযাত্রীকে মারধর, নারীসহ আহত ১০ Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বরের হাত ধোয়ার ৫০০ টাকা সম্মানি: বরযাত্রীকে মারধর, নারীসহ আহত ১০

বরের হাত ধোয়ার ৫০০ টাকা সম্মানি: বরযাত্রীকে মারধর, নারীসহ আহত ১০

ইনসেটে আহত বর মো. মোরশেদুল আলম মুসা। ছবি: সংগৃহীত




অনলাইন ডেস্ক: বিয়ে বাড়িতে বরের হাত ধোয়ার সম্মানি নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে বর ও নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।শুক্রবার (২৬ জুলাই) দুপুরে পৌরসভার সাহাপুর এলাকার কনের বাড়িতে এ ঘটনা ঘটে। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় লক্ষ্মীপুর সদর মডেল থানায় ৩ জনের নাম উল্লেখসহ ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে অভিযোগ দায়ের করেছেন বর।আহতরা হলেন- বর মো. মোরশেদুল আলম মুসা (২৮), বরের ভাই মো. ফারুক (৩৬), বোন আমেনা আক্তার (২৬) ও ফেরদৌসী (২৪), ভগ্নিপতি মো. হাছান (২৯), বরযাত্রী রুবি আক্তার (৩০), মহি উদ্দিন (৪০) ও গাড়িচালক সুমনসহ ১০ জন।

বর মোরশেদুল পৌরশহরের বোর্ড স্কুল এলাকায় আবদুল মুনাফের ছেলে।অভিযোগ সূত্রে জানা গেছে, গত তিন মাস পূর্বে পারিবারিকভাবেই মো. মোরশেদুল আলমের সঙ্গে পার্শবর্তী সাহাপুর গ্রামের আবু তাহেরের মেয়ে তানিয়া আক্তারের বিয়ে হয়। পরে আজ (শুক্রবার) বিয়ের আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়। দুপুরে কনের বাবার বাড়িতে বরের হাত ধুয়ে দিয়ে কনেপক্ষের কয়েকজন মেয়ে সম্মানি দাবি করে। পরে তাদের ৫০০ টাকা সম্মানি দেয় বরপক্ষ। চাহিদামতো সম্মানির টাকা না পাওয়ায় উত্তেজিত হয়ে পড়ে কনেপক্ষের লোকজন।

এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কনের মামা তোফায়েল, মামাতো ভাই ইসমাইল ও শরীফসহ কয়েকজন উত্তেজিত হয়ে বরের ওপর হামলা চালায়। মারধর করে বরের পাঞ্জাবি ও পায়জামা ছিড়ে ফেলে তারা। এ সময় বাধা দিতে এলে বরের ভাই-বোন ও বরযাত্রীসহ অন্তত ১০ জনকে মারধর করা হয়।

পরে আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। বিয়ে বাড়িতে মারামারির সময় বরপক্ষের লোকজনের দুইটি স্মার্টফোন, নগদ ১২ হাজার টাকা ও দুই জোড়া কানের দুল ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ করা হয়।

বরের বড় ভাই আহত ফারুক বলেন, দফায় দফায় কনেপক্ষের লোকজন টাকা দাবি করেন। তাদের চাহিদা অনুযায়ী টাকা দেওয়ার পরও আমাদের ওপর হামলা করা হয়ে। তাই তিনি মনে করেন, পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা করা হয়েছে। এ ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন তিনি।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান বলেন, বিয়ে বাড়িতে মারামারির ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় যারা জড়িত তাদের আটক করা হবে। ঘটনাটি খতিয়ে দেখছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD