বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী ঘোষনা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী ঘোষনা

বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী ঘোষনা




বাবুগঞ্জ প্রতিনিধি: আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনে বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির প্রার্থী আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় বাবুগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পার্টির দলীয় স্থায়ী কার্যালয়ে আয়োজিত নির্বাচনী কর্মীসভায় কেন্দ্রীয় কমিটির মনোনিত জেলা ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক ও বর্তমান এমপি এ্যাডঃ শেখ মোঃ টিপু সুলতানকে পুনঃরায় প্রার্থী হিসাবে ঘোষনা করা হয়। দলীয় সূত্র জানায় জেলা কমিটি কর্তৃক প্রেরিত এক সুপারিশ নামায় এমপি টিপু সুলতানকে পুনঃরায় দলীয় মনোনয়ন দেয়ার সুপারিস করা হয়। সে মোতাবেক চলতি বছর’র জুলাই মাসে দলের কেন্দ্রীয় কমিটির এক সভায় টিপু সুলতানকে দলীয় মনোনয়নের বিষয়টি চুড়ান্ত হয়। গতকাল ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু বাবুগঞ্জে অনুষ্ঠিত ওই কর্মী সম্মেলনে আনুষ্ঠানিক ঘোষনা দেন।

একই অনুষ্ঠানে অপর মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক গোলাম হোসেন টিপুকে সমর্থন জানান। উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক টিএম শাহজাহান’র সভাপতিত্বে এবং উপজেলা কৃষক সমিতির সভাপতি অধ্যাপক গোলম হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজা দীলিপ চন্দ্র রায়, আনোয়ার হোসেন মাস্টার, মতিউর রহমান কালু, জামাল উদ্দিন, হাসানুর রহমান পান্নু, বদরুল আলম, মোঃ শাহীন হোসেন, আজিজুর রহমান খান, আঃ আজিজ হাওলাদার, খলিলুর রহমান, বিপুল চন্দ্র দাস, রবিন বৈদ্য। সভার্য় ২১ সদস্য বিশিষ্ট্য একটি নির্বাচী কমিটি গঠন করা হয়। সম্মেলনে উপজেলার অধিকাংশ দলীয় নেতা কর্মীরা উপস্থিত থেকে কেন্দ্রের এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সকলে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD