বরিশাল ২ আসনে এনপিপি' সম্ভাব্য প্রার্থীর বানারীপাড়া ও উজিরপুর গণ সংযোগ Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল ২ আসনে এনপিপি’ সম্ভাব্য প্রার্থীর বানারীপাড়া ও উজিরপুর গণ সংযোগ

বরিশাল ২ আসনে এনপিপি’ সম্ভাব্য প্রার্থীর বানারীপাড়া ও উজিরপুর গণ সংযোগ




সুমন খান, বানারীপাড়া ॥
গতকাল ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) বানারীপাড়া ও উজিরপুর উপজেলা বরিশাল-২ আসনে প্রার্থী মোঃ সাহেবআলী হাওলাদার (রনী) বানারীপাড়া ও উজিরপুর সহ বিভিন্ন এলাকার হাট বাজার ও মসজিদও মাদ্রাসাও মন্দিরসহ অনুদান করে আসছেন ও অসাহায় পরিবারের সাথে খোজ খবর কুশলবিনিময় করেন। গত কাল দোসতিনা আহমাদিয়া ফাজিল(ডিগ্রি) মাদরাসা, (ইসমামি আরবি বিশ্ববিদ্যালয় অধিভূক্ত) উজিরপুর,সাহেবআলী রনী, একটা ল্যাপটপ অনুদান করবেন বলে ঘোষনা করেন।

অধ্যক্ষ মাওঃ সিদিক উল্লাহ,মোঃ মাওঃ বুতুব উদ্দিন সহকারী অধ্যাপক,মাওঃ মোঃ নিয়াদ ফারুক সহকারী অধ্যাপক, মাওঃ হাঃ মোঃ জাকির হোসেন,মাওঃ মহিবুল্লাহ আরবী প্রভাসক, মাওঃ নাছির উদ্দিন বাংলা প্রসাভাষক, মাও ঃ আফজাল হোসেন, মাওঃ আবুল কালাম, মাওঃ শামিম খান ইংরেজি প্রভাষক, মাওঃ শাহেদ আলী,আরো অন্যন্যারা ছাএ, আলমরা সহ। সকাল এগারোটায় মতবিমিময় সভায় অংশ গ্রহন করেন এবং বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।,সেই সময় তিনি বানারীপাড়াও উজিরপুর দুইদিনে সকল ইউনিয়েন জেলা ও উপজেলা তাদের সহকর্মীদের নিয়ে গনসংযোগ করেন।

এছাড়া তিনি ইতি পূর্বে বানারীপাড়া থানায় একটি ডিজিটাল সাইন প্রদান করেন, ববানারীপাঠায় প্রেসক্লাবে আর এফ এল পন্য সাম্রগীচেয়ার ১৫ টি প্রদান করেন।এছাড়া বিভিন্ন স্কুলে ক্রীড়া সামগ্রী প্রদান করেন। উজিরপুরে গুঠিয়া পুলিশ ফারিতে একটি এলইডি টিভি প্রদান করেন এছাড়াও একটি ফোরকানীয়া মাদ্রাসায় নগত অর্থ প্রদান করেন। এভাবে (এনপিপি)’র সম্ভাব্য এ প্রার্থী তার নির্বাচনী এলাকায় পাড়া মহল্লায় ঘুরে ঘুরে ব্যাপক ভাবে গন সংযোগ ও করে যাচ্ছেন।এক সময় মাদ্রাসা সকল ছোট কচিকাচা বাচ্চা হাপেজী আলমদের নিয়ে আদর ভালবাসা মুদ্ধ করেন। ওদিকে দোসতিনা আহমাদিয়া ফাজিল( ডিগ্রী) মাদ্রাসা সকল আলম গনরা দোয়া ও মোনাজাত করেন, যেকয়টা দিন বেচে থাকে আল্লাহ রহমতে মানুষের সেবা করতে পারেন।

সাহেবআলী হাওলাদার (রনী) ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো.সাহেব আলী হওলাদার রনি বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ন্যাশনাল পিপলস্ পার্টি ৩শ আসনে প্রার্থী দিবে। উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব, ন্যাশনাল পিপলসপার্টি, মোঃ এমাদুল হক রানা, আহবায়ক ন্যাশনাল পিপলস সেচ্ছসেবক পার্টি। মোঃ সৈয়দ অলিউল ইসলাম সভাপতি ন্যাশনাল পিপলস পার্টি, বরিশাল জেলা শাখা।সভাপতি ন্যাশনাল পিপলস পার্টি, বানারীপাড়া উপজেলা শাখা।

এইচ.এম.রানা মিজান, সভাপতি উজিরপুর থানা, এন.পি.পি সহ-সভাপতি বরিশাল জেলা,ন্যাশনাল পিপলস স্বেচ্ছাসেবক পার্টি। এ সময় তিনি আরো বলেন এনপিপি’ র সাবেক চেয়ারম্যান প্রয়াত নেতা শওকত হোসেন মিলু মুক্তিযুদ্ধের চেতনায় ও ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী একটি গনতান্ত্রিক দল হিসেবে নয় দলীয় জোট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ) গঠন করেন। এই জোট সাংবিধানিক ভাবে অনুষ্ঠিত যেকোন নির্বাচনে অংশ গ্রহন করবে। পিরোজপুর জেলা কমিটির সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, ন্যাশনাল পিপলস পার্টি। আরো অন্যন্যায়রা উপস্থিত ছিলেন সাংবাদিক ও শুশীল সমাজের নেতা কর্মীরা, সকল জনগন সাহেব আলী লোক হিসাবে আমরা ভাল জানি। আগামী দিনের পথাচলা সকল কর্ম কাজে সফল হক এই জনগনের ভূমিকা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD