বরিশাল নগরীতে ৩ হাজার পিস ইয়াবাসহ দুই কারবারী আটক Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বরিশাল নগরীতে ৩ হাজার পিস ইয়াবাসহ দুই কারবারী আটক

বরিশাল নগরীতে ৩ হাজার পিস ইয়াবাসহ দুই কারবারী আটক

বরিশাল নগরীতে ৩ হাজার পিস ইয়াবাসহ দুই কারবারী আটক




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশালে ৩০০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ। গতকাল বুধবার রাতে নগরীর কাউনিয়া হাউজিং এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

 

 

সংবাদ সম্মেলনে বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার মোঃ ইব্রাহিম জানান, বিএমপি’র উপ-পুলিশ কমিশনার (উত্তর) জাকির হোসেন এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) রুনা লায়লার দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে থানার অফিসার ইনচার্জ আজিমুল করিম, ইন্সপেক্টর (তদন্ত) ছগির হোসেন, ইন্সপেক্টর (অপারেশন) লোকমান হোসেন, এসআই জিহাদ, এসআই রাহাতুল, এএসআই সাইফুল, এএসআই জসিম কাউনিয়া হাউজিং এলাকায় অভিযান চালান।

 

 

এ সময় শেরে বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে লক্ষীপুর সদর থানার নাসির নগর গ্রামের তোফায়েল ফকিরের ছেলে মাদক ব্যবসায়ী ইউসুফ ফকির (৪১) এবং সন্দীপ থানার হরিসপুর গ্রামের মৃত মৃত বাবু মিয়ার মাদক ব্যবসায়ী পুত্র মামুন (৩৫) কে আটক করেন। পরে তাদের কাছ থেকে ৩০০০ পিস ইয়াবা উদ্ধার করেন তারা। এছাড়া মাদক বেচাকেনার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

 

 

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, আটককৃত মাদক ব্যবসায়ীরা প্রায়ই মাদক এনে বরিশাল নগরীসহ আশপাশে জেলা উপজেলায় মাদক বিক্রি করতেন। এছাড়া মাদক ব্যবসায়ী ইউসুফের নামে ইতিপূর্বে বড় ধরণের ৫টি মাদক মামলা রয়েছে।

 

 

এ ঘটনায় আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ১২)।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD