বরিশাল নগরীতে ২ কাউন্সিলর সমর্থকদের সংঘর্ষে নৌকার বৈঠক পণ্ড Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল নগরীতে ২ কাউন্সিলর সমর্থকদের সংঘর্ষে নৌকার বৈঠক পণ্ড

বরিশাল নগরীতে ২ কাউন্সিলর সমর্থকদের সংঘর্ষে নৌকার বৈঠক পণ্ড




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নগরীর ১০ নম্বর ওয়ার্ডে নৌকার সমর্থনে আয়োজিত উঠান বৈঠক দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে পণ্ড হয়েছে।

 

 

শনিবার (৩ জুন) এ ঘটনায় আহতরা থানায় পৃথক দু’টি অভিযোগ করে। এর আগে শুক্রবার রাত ৮টার দিকে নগরীর বান্দ রোডের সাউথ কিং রেস্তোরার সামনে এ সংঘর্ষ হয়।

 

 

আহতরা হলেন রিপন, নুর জামাল, সানি, এনা, সিদ্দিক, ফরিদা বেগম, হেপি বেগম, রেশমা, সুমন ও রিয়াজ। এরমধ্যে রেশমা, সুমন ও রিয়াজ শহীদুল্লাহ কবিরের কর্মী। অন্যরা প্রার্থী জয়নালের কর্মী। ওই সংঘর্ষে আহতদের মধ্যে ১০ জন হাসপাতালে ভর্তি হয়েছে বলে জানায় পুলিশ এবং ওই দুই কাউন্সিলর প্রার্থী।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, উঠান বৈঠকে স্টেজে ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাময়িকভাবে বরখাস্ত হওয়া সাধারণ সম্পাদক ও কাউন্সিলর প্রাথী জয়নালের সমর্থক শেখর দাস মঞ্চে উঠতে চায়। তখন মঞ্চে থাকা শহীদুল্লাহ কবিরের কর্মীরা তাকে উঠতে দেয়নি। এ নিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে দুই পক্ষের কর্মীরা হাতাহাতি, মারামারি ও চেয়ার ছোড়াছুড়ি শুরু করে। পুলিশ এসে পরিস্থিতি শান্ত করেছে।

 

 

কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদিন বলেন, নৌকা প্রতীকের উঠান বৈঠকে মিছিল সহকারে যাওয়ার পর অপর প্রার্থী শহিদুল্লাহ কবিরের সমর্থকরা হামলা করে। এতে আমার ছয়জন কর্মী গুরুতর আহত হয়েছেন।

 

 

এ টি এম শহিদুল্লাহ কবির বলেন, জয়নাল আবেদীন ও তার সমর্থকরা মঞ্চে উঠাকে কেন্দ্র করে কেডিসির কিছু সন্ত্রাসী বাহিনী আমার ও আমার সমর্থকদের ওপর হামলা করে। এ ঘটনায় তার তিনকর্মী আহত হয়েছেন।

 

 

নৌকা প্রতীকের নির্বাচন সমন্বয়কারী ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম বলেন, আমরা শান্তিপূর্ণভাবে উঠান বৈঠক করছিলাম। এক কাউন্সিলর প্রার্থী মিছিল নিয়ে আসার পরেই ঘটনা ঘটেছে। কেন এ ঘটনাটি ঘটেছে আমরা ও পুলিশ তদন্ত করছে। যারা এই ঘটনা ঘটিয়েছে তারা নৌকার বন্ধু না শত্রু এটাই ক্লিয়ার নয়। বিষয়টি আমরা গভীরভাবে দেখছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD