বরিশাল নগরীতে লকডাউনের চতুর্থ দিনে আরো স্বাভাবিক! Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল নগরীতে লকডাউনের চতুর্থ দিনে আরো স্বাভাবিক!

বরিশাল নগরীতে লকডাউনের চতুর্থ দিনে আরো স্বাভাবিক!

বরিশাল নগরীতে লকডাউনের চতুর্থ দিনে আরো স্বাভাবিক!




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশালে লকডাউনের চতুর্থ দিনে আরও অনেক দোকানপাঠ খুলেছে। পরিবেশ অনেকটা স্বাভাবিক হয়ে গেছে। রাস্তাঘাটে বেড়েছে থ্রি-হুইলার, রিক্সা এবং ব্যক্তিগত যানবাহন। রাস্তাঘাট এবং বাজারগুলোতেও আগের চেয়ে ভীড় বেড়েছে। তবে লকডাউন বাস্তবায়নসহ স্বাস্থ্য বিধি রক্ষায় গতকাল বৃহস্পতিবারও নগরীতে পৃথক দুটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে জেলা প্রশাসন।

 

 

বৃহস্পতিবার লকডাউনের চতুর্থ দিন আগের চেয়ে অনেকটাই শিথিল ছিল নগরীর চিত্র। বড় বড় শপিং মল না খুললেও আগের চেয়ে অনেক দোকানপাট খুলেছে। বিশেষ করে নগরীর চকবাজার, কাঠপট্টি, গীর্জা মহল্লাসহ বিভিন্ন এলাকায় পোষাক, প্রসাধনী এবং মোবাইল ফোন বিক্রির অনেক দোকান খুলেছে। নগরীর বিভিন্ন বাজার এবং রাস্তাঘাটে বেড়েছে মানুষের আনাগোনা। থ্রি-হুইলার, রিক্সা এবং ব্যক্তিগত যানবাহন চলাচলও গত ৩ দিনের চেয়ে গতকাল চতুর্থ দিনে বেড়েছে। দোকানপাট, গণপরিবহন এবং বাজারে কোথাও স্বাস্থ্যবিধির কোন বালাই ছিলো না।

 

 

এদিকে লকডাউনসহ স্বাস্থ্য বিধি রক্ষায় গতকাল বৃহস্পতিবার নগরীতে পৃথক দুটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাহাতুল ইসলাম এবং অং মা চিং মারমা গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে লকডাউন ও স্বাস্থ্য বিধি উপেক্ষা করায় ৩ ব্যক্তি ও ৮ প্রতিষ্ঠান থেকে ১১ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করে বলে জানিয়েছেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস।  জনস্বার্থে এই অভিযান চলবে বলে জানিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD