বরিশাল নগরীতে জেল হত্যা দিবস পালিত Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল নগরীতে জেল হত্যা দিবস পালিত

বরিশাল নগরীতে জেল হত্যা দিবস পালিত

বরিশাল নগরীতে জেল হত্যা দিবস পালিত




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন এবং সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্যদিয়ে বরিশালে জেল হত্যা দিবস পালিত হয়েছে। বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

 

 

এ উপলক্ষে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে রক্ষিত বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন সিটি মেয়রসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা। প্রথমে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, পরে মাহানগর এবং জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ফুলের শ্রদ্ধা জানান।

 

 

পরে দলীয় কার্যালয় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। এছাড়াও অন্যান্যরা বক্তব্য রাখেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD