বরিশাল নগরীতে কেজি দরে তরমুজ বিক্রি করায় ১৪ ব্যবসায়ীকে জরিমানা Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বরিশাল নগরীতে কেজি দরে তরমুজ বিক্রি করায় ১৪ ব্যবসায়ীকে জরিমানা

বরিশাল নগরীতে কেজি দরে তরমুজ বিক্রি করায় ১৪ ব্যবসায়ীকে জরিমানা

বরিশাল নগরীতে কেজি দরে তরমুজ বিক্রি করায় ১৪ ব্যবসায়ীকে জরিমানা




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ পবিত্র মাহে রমজান ও তাপদাহকে কাজে লাগিয়ে কেজি দরে তরমুজ বিক্রি করার দায়ে ১৪ ব্যবসায়ীকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিকালে বরিশাল নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।

 

 

অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল হাই ও রয়া ত্রিপুরা জানিয়েছেন, কিছু ব্যবসায়ী ক্রেতাদের সঙ্গে প্রতারণা করে কেজি দরে তরমুজ বিক্রি করে আসছিলেন। এ নিয়ে জেলা প্রশাসনে অনেক অভিযোগ পাই। অভিযান চালালে অভিযোগের সত্যতা মেলে।

 

 

নির্বাহী ম্যাজিস্ট্রেটরা জানান, গরমের সুস্বাদু ফল তরমুজ খেটে-খাওয়া মানুষের নাগালের বাইরে বিক্রি করছিল। তরমুজ ব্যবসায়ীরা তরমুজ কম দামে পিস হিসেবে ক্রয় করে সাধারণ মানুষের কাছে খুচরা কেজি দরে বিক্রি করে আসছিল। সিন্ডিকেট করে প্রতি কেজি তরমুজ ৫০/৬০ টাকায় বিক্রি করছিল। এতে একটি তরমুজ ক্রেতাদের কিনতে হয় ৪০০ থেকে ৫০০ টাকায়। যা সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে।

 

 

নগরীর ফলপট্টি, জেল খানার মোড়, পোর্ট রোড, নতুন বাজার, চৌমাথা বাজার, নথুল্লাবাদ বাসস্ট্যান্ড, বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল হাই ৮ জন ব্যবসায়ীকে ৬ হাজার ৪০০ টাকা জরিমানা ক‌রেন। অপর একটি অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট রয়া ত্রিপুরা ৬ জন ব্যবসায়ীকে ৩ হাজার ৯০০ টাকা জরিমানা ক‌রেন। জেলা প্রশাসন থেকে জানানো হয়েছে, ব্যবসার নামে এমন প্রতারণাকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD