বরিশাল জেলা পরিষদের উপ-নির্বাচনে শক্ত অবস্থানে তাপসী Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল জেলা পরিষদের উপ-নির্বাচনে শক্ত অবস্থানে তাপসী

বরিশাল জেলা পরিষদের উপ-নির্বাচনে শক্ত অবস্থানে তাপসী




বাবুগঞ্জ প্রতিনিধি ॥   আসন্ন বরিশাল জেলা পরিষদের ৭নং ওয়ার্ড(বাবুগঞ্জ)’র উপ-নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যস্ত সময় পার করছেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী। তিনি (ঘুড়ি) প্রতীক নিয়ে প্রতিদন্দীতা করছেন। তিনি উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে পর্যায় ক্রমে প্রতিটি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মেম্বারদেও সাথে মতবিণিময় করছেন।

এরই ধারাবাহিকতায় গত শক্রবার দেহেরগতি ও কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সাথে নির্বাচণী সভা করেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি,উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচণী সভায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম খালেদ হোসেন স্বপন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মন্নান মাষ্টার, কেদারপুর ইউপি চেয়ারম্যান নুরে আলম বেপারি, দেহেরগতি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, উপজেলা আওয়ামীরীগের যুগ্ম সম্পাদক কামাল হোসেন, দেলোয়ার হোসেন, কেদারপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম মাসুম মৃধা প্রমুখ। উক্ত সভায় দুই ইউনিয়ন পরিষদের সকল সদস্য উপস্থিত থেকে মতামত প্রদান করেন।

তাপসী প্রচারণায় ও ভোট প্রত্যাশায় অনেকটা শক্ত অবস্থানে রয়েছে দাবী করে তার নির্বাচনী নীতি নির্ধারকরা জানিয়েছেন, উপজেলা আওয়ামী লীগসহ ৬টি ইউনিয়নের সকল চেয়ারম্যানদ্বয় তাকে পূর্ণ সমর্থন জানিয়েছেন। শুধু তাই নয় ৬টি ইউনিয়নের ইউপি সদস্যদের বড় একটা অংশ তার হয়ে মাঠে কাজ করছেন। আগামী ২৫জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। সেক্ষেত্রে বাবুগঞ্জের ভাগ্য উন্নয়নে বিজয়ের লক্ষে তিনি সকলের দোয়া কামনা করেছেন।

তাপসি বলেন,দক্ষিনাঞ্চলের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর নির্দেশ অনুযায়ী নির্বাচণী কাজ চালিয়ে যাচ্ছি। আমরা বিশাল ব্যবধানে জিতবো।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD