বরিশাল জেলা ট্রাক মালিক ও শ্রমিকদের বনভোজন অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল জেলা ট্রাক মালিক ও শ্রমিকদের বনভোজন অনুষ্ঠিত

বরিশাল জেলা ট্রাক মালিক ও শ্রমিকদের বনভোজন অনুষ্ঠিত




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ “মালিক শ্রমিক ভাই ভাই, সুখে-দুঃখে পাশে পাই” এ শ্লোগানকে সামনে রেখে বরিশাল জেলা ট্রাক মালিক ও শ্রমিকদের উদ্যোগে বার্ষিক বনভোজ-২০২০ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টায় নগরীর কাশিপুর সুরভী পেট্রোল পাম্প এলাকা থেকে প্রায় আড়াই শতাধিক মালিক ও শ্রমিক একযোগে বনভোজনস্থল রায়পাশা কড়াপুরের নিসর্গ পার্কে গিয়ে মিলিত হন। সেখানে অংশগ্রহণকারী মালিক ও শ্রমিকদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানের শুরুতে মালিক ও শ্রমিকদের নিয়ে ক্রিকেট খেলার উদ্বোধন করা হয়। এদিকে সকাল সাড়ে ১০টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও জাদু প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এর জুম্মার নামাজের বিরতির পর খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়। শেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে ১ম পুরস্কার এলইডি টিভি, ২য় পুরস্কার মোবাইল সেট ও ৩য় পুরস্কার ব্লান্ডার মেশিনসহ মোট ২০টি আকর্ষনীয় পুরস্কার প্রদান করা হয়।

অংশগ্রহণকারী এক শ্রমিক জানান, মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের উদ্যোগে এমন সুন্দর একটি আয়োজন হওয়ায় শ্রমিকরা সবাই বেশ আনন্দিত। তাছাড়া এখানে মালিক-শ্রমিক বলতে কোন ভেদাভেদ ছিল না যা আমাদের মুগ্ধ করেছে। অংশগ্রহণকারী অপর এক মালিক জানান, মালিক শ্রমিক ভাই ভাই এই বন্ধন অটুট রাখতেই এ আয়োজন করা হয়েছে। আশাকরি আগামীতেও আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

মালিক সমিতির সাধারণ সম্পাদক ইউনুস বেপারী ও যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী লাবু এবং শ্রমিকদের পক্ষে প্রতিনিধিত্ব করেন মোঃ নাসির।

সাধারণ সম্পাদক ইউনুস বেপারী বলেন, দীর্ঘ প্রায় ১০ বছর পর আবার আমরা মালিক-শ্রমিক একত্রিত হতে পেরে সবাই আনন্দিত।

যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী লাবু বলেন, শ্রমিকরাই আমাদের সবচেয়ে ঘনিষ্ঠজন। তাই তাদের নিয়ে বছরে অন্তত একবার মিলন মেলার আয়োজন করা হলে শ্রমিকদের মধ্যে একটি উৎসাহ কাজ করে। তাই এ প্রচেষ্টা বলেন তিনি।

শ্রমিকদের প্রতিনিধিত্বকারী মোঃ নাসির বলেন, মালিকগণ আমাদের শ্রমিকদের এককাতারে নিয়ে আনন্দ আয়োজন করায় আমরা কৃতজ্ঞ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD