বরিশালে সড়ক সংস্কারের দাবিতে বিক্ষোভ Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে সড়ক সংস্কারের দাবিতে বিক্ষোভ

বরিশালে সড়ক সংস্কারের দাবিতে বিক্ষোভ




নিজস্ব প্রতিবেদক: বরিশালে সড়ক সংস্কারের দাবিতে বিক্ষোভ করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর ১নং ওয়ার্ডের অধ্যক্ষ ইউনুস খান সড়ক (খালপাড় সড়ক) অবরোধ করে বিক্ষোভ করেন তারা। এ সময় তারা দ্রুত এ সড়কটি মেরামত করার জন্য মেয়রসহ সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানান।

বিক্ষোভকারীরা জানান, দীর্ঘদিন সংস্কার না করা এবং মাঝপথে সংস্কার কাজ বন্ধ হওয়ায় চরম ভোগান্তিতে রয়েছেন স্থানীয় বাসিন্দারা। এ সড়কে যানবাহন চলাচলের কারণে অতিরিক্ত ধুলাবালি উড়ছে। এতে রাস্তায় চলাচলরত শিক্ষার্থী, যাত্রী ও পথচারী এবং স্থানীয় বাসিন্দারা চরম স্বাস্থ্যঝুঁকিতে রয়েছেন।

বিক্ষোভে অংশ নেওয়া ব্যবসায়ীরা জানান, পন্যসামগ্রী, খাবার ঢেকে রেখেও ধুলোবালি থেকে রেহায় পাচ্ছেন না তারা। এতে খাবার ও বিভিন্ন জিনিসপত্র নষ্ট হয়ে যাচ্ছে। তাদের দাবি, সকাল-বিকেল যদি গাড়ি দিয়ে পানি দিতো তাহলে এমন হতো না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD