বরিশালে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে ৬ ফার্মেসিকে জরিমানা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে ৬ ফার্মেসিকে জরিমানা

বরিশালে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে ৬ ফার্মেসিকে জরিমানা

বরিশালে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে ৬ ফার্মেসিকে জরিমানা




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশালে মেয়াদোত্তীর্ণ ওষুধ ও ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয় করার অপরাধে ছয় ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

 

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে নগরীর কাটপট্টি এলাকায় অভিযান চালিয়ে এ করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বি। অভিযানে সহায়তা করে র‌্যাব-৮-এর সদস্যরা।

 

 

অভিযানে প্রসিকিউশন অফিসার হিসেবে সহযোগিতা করেন ওষুধ প্রশাসনের ওষুধ তত্ত্বাবধায়ক অদিতি স্বর্ণা।

 

 

জানা গেছে, মেয়াদোত্তীর্ণ ওষুধ, ফিজিশিয়ান স্যাম্পল ও অনুনোমোদিত ওষুধ বিক্রয় করায় সিকদার এন্ড কোংকে ৫ হাজার টাকা, মেসার্স বি এম এল ড্রাগ হাউসকে ৫ হাজার টাকা, মেসার্স মাহিয়ান সার্জিক্যালকে ২ হাজার টাকা, মুর্শেদ মেডিসিন কর্নারকে ৫ হাজার টাকা, বরিশাল মেডিসিন মার্টকে ৫ হাজার টাকা এবং মো. রাজ্জাক মেডিকেল হলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD