বরিশালে ভুয়া সিভিল অফিসার গ্রেফতার Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে ভুয়া সিভিল অফিসার গ্রেফতার

বরিশালে ভুয়া সিভিল অফিসার গ্রেফতার




অনলাইন ডেস্ক//জেলার আগৈলঝাড়া থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে বরিশাল ডিআইজি অফিসে কর্মরত পরিচয় দেয়া ভুয়া সিভিল অফিসার রাসেল খন্দকার। জব্দ করা হয়েছে ভুয়া পুলিশের পরিচয়পত্র। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ওই ভুয়া পুলিশের বিরুদ্ধে মামলা দায়েরের পর সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছেন।থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, রবিবার বিকেলে পয়সারহাট এলাকায় প্রস্তাবিত আমেনা খাতুন কারিগরি মহিলা কলেজের সামনের আঞ্চলিক মহাসড়কে অবৈধ যানবাহন চেকিংয়ের সময় থানার এসআই জামাল হোসেন একটি মোটরসাইকেল থামানোর সংকেত দেয়।

এসময় মোটরসাইকেল আরোহী পূর্ব পয়সা গ্রামের সেলিম খন্দকারের পুত্র রাসেল খন্দকার (২৩) নিজেকে বরিশাল বিভাগীয় ডিআইজি অফিসে কর্মরত পুলিশ সদস্য বলে কর্তব্যরত এসআই জামাল হোসেনকে নিজের পরিচয় দেয়। কোন পদে তিনি কর্মরত আছেন এসআই জানতে চাইলে রাসেল নিজেকে ডিআইজি অফিসের সিভিল অফিসার হিসেবে পরিচয় দেয়। একপর্যায়ে তার পরিচয়পত্র দেখাতে বললে, রাসেল বাংলাদেশ পুলিশের মনোগ্রাম সম্বলিত নিজের পরিচয়পত্র পুলিশকে দেখায়। ওই পরিচয়পত্রে লেখা রয়েছে মোঃ রাসেল খন্দকার, অফিস সহায়ক (ওএস), আইডি নং-০৫১৯, নীচে উপ-মহাপুলিশ পরিদর্শকের নামের স্বাক্ষর রয়েছে। পরিচয়পত্রের অপর পাতায় রাসেলের ব্যাক্তিগত পরিচয় ও জন্ম তারিখ উল্লেখ রয়েছে।

কর্তব্যরত পুলিশ কর্মকর্তা জামাল হোসেনের ওই পরিচয়পত্র দেখে সন্দেহ হলে তাকে থানায় নিয়ে আসা হয়। এরপর ওইদিন রাতেই পুলিশ বিভাগের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে রাসেল একজন ভুয়া পুলিশ সদস্য বলে থানা পুলিশ নিশ্চিত হয়েছেন।ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল পুলিশের পরিচয়পত্র সংগ্রহের ব্যাপারে চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে। তদন্তের স্বার্থে তা গোপন রাখা হয়েছে। এই ঘটনায় থানার এসআই জামাল হোসেন বাদী হয়ে রাসেলকে অভিযুক্ত করে রাতেই থানায় একটি মামলা দায়ের করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD