বরিশালে বাস-ট্রলির সংঘর্ষে নিহত ৩ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে বাস-ট্রলির সংঘর্ষে নিহত ৩

বরিশালে বাস-ট্রলির সংঘর্ষে নিহত ৩

বরিশালে বাস-ট্রলির সংঘর্ষে নিহত ৩




বাকেরগঞ্জ প্রতিনিধি॥ বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জে বাসের ধাক্কায় একটি ট্রলির চালক ও হেলপারসহ ৩ জন নিহত হয়েছেন। সোমবার সকাল পৌঁনে ১০টার দিকে মহাসড়কের বাখরকাঠী কাঠেরপোল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

 

নিহতরা হলো ট্রলিচালক মো. রাকিব এবং হেলপার মো. জহিরুল ও মো. বাইজিদ। এদের সকলের বয়স ২৪ থেকে ২৫ বছরের মধ্যে।

 

 

বাকেরগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন জানান, কুয়াকাটা থেকে একটি বাস বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো। দ্রুত গতির বাসটি মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার বাখরকাঠী কাঠেরপোল এলাকা অতিক্রমকালে এর সামনে থাকা শ্যালো ইঞ্জিনচালিত একটি ট্রলির পেছনে সজোরে ধাক্কা দেয়। ধাক্কায় ট্রলিটি মুহূর্তে ঘুরে গেলে দ্বিতীয় দফায় ট্রলিটির সামনে আঘাত করে বাসটিও মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ট্রলিটি বিধ্বস্ত হয় এবং ঘটনাস্থলেই ট্রলি চালক মো. রাকিবের মৃত্যু হয়। তবে বাসের যাত্রীরা ছিলো অক্ষত।
স্থানীয়রা গুরুতর আহত হেলপার জহিরুল ও বাইজিদকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে প্রেরন করলে জরুরী বিভাগের চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন।

 

 

ঘটনাস্থলে নিহত রাকিবের লাশ উদ্ধার করে থানায় এবং শেবাচিম হাসপাতালে মারা যাওয়া দুই জনের মরদেহ হাসপাতালের লাশ ঘরে রাখা হয়েছে। ঘাতক বাস এবং দুর্ঘটনাকবলিত ট্রলিটি আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়েরসহ যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ওসি মো. আলাউদ্দিন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD