বরিশালে পুলিশ কর্মকর্তার জমি দখলের পাঁয়তারা Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে পুলিশ কর্মকর্তার জমি দখলের পাঁয়তারা

বরিশালে পুলিশ কর্মকর্তার জমি দখলের পাঁয়তারা

বরিশালে পুলিশ কর্মকর্তার জমি দখলের পাঁয়তারা




নিজস্ব প্রতিনিধি॥ বরিশালের গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের অবসরপ্রাপ্ত প্রয়াত পুলিশ কর্মকর্তার জমি দখলের পাঁয়তারার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

 

 

সোমবার দুপুরে প্রয়াত পুলিশ কর্মকর্তার স্ত্রী রওশনারা বেগম অভিযোগ করে বলেন, তার স্বামী গোলাম কবির খান ১৯৮৪ সালে পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের উত্তর শাজুরিয়া গ্রামের মহাভারত বাইনের কাছ থেকে বিলের মধ্যে ৮৫ শতক জমি ক্রয় করেন। সেই থেকে ওই জমি ভোগদখল করে আসছেন।

 

 

গত কয়েক বছরপূর্বে তার স্বামী (পুলিশ কর্মকর্তা) মারা যাওয়ার পর ওই জমি চেঙ্গুটিয়া কাজিরগ্রামের এচাহাক সরদারের ছেলে নিজাম সরদারের কাছে বর্গা চাষ করতে দেয়া হয়। এ বছর ওই জমি নিজাম সরদারকে বর্গা না দিয়ে যাদের কাছ থেকে জমিটা ক্রয় করা হয়েছিলো তার ওয়ারিশদের কাছে জমিটা বর্গায় চাষ করতে দেয়া হয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওই ৮৫ শতক জমি দখলের পাঁয়তারা চালাচ্ছে স্থানীয় বিএনপি নেতা নিজাম।

 

 

অভিযোগ অস্বীকার করে নিজাম সরদার জানান, জমিটি ভিপি সম্পত্তি। গত ১১ বছর পূর্বে সে পুরো জমির ডিসিআর কেটেছেন। এবিষয়ে আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান, উভয়পক্ষকে জমির কাগজপত্র নিয়ে থানায় আসতে বলা হয়েছে। কাগজপত্র দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD