বরিশালে পল্লী বিদ্যুৎ কর্মীকে 'ইচ্ছামত পেটালেন' ছাত্রলীগ নেতা Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বরিশালে পল্লী বিদ্যুৎ কর্মীকে ‘ইচ্ছামত পেটালেন’ ছাত্রলীগ নেতা

বরিশালে পল্লী বিদ্যুৎ কর্মীকে ‘ইচ্ছামত পেটালেন’ ছাত্রলীগ নেতা




থানা প্রতিনিধি॥ বরিশালে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ না থাকায় পল্লী বিদ্যুৎ উপকেন্দ্রের কর্মীদের মারধর করার অভিযোগ উঠেছে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে। এ ঘটনায় পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার নং ৯।তবে মারধরের ঘটনা অস্বীকার করেছেন অভিযুক্ত ছাত্রলীগ নেতা।

বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের দিনারের পুল এলাকায় গত শনিবার ঘটেছে এ ঘটনা।

এরপর রোববার বরিশাল পল্লী বিদ্যুৎ কেন্দ্র-১ এর এজিএম মানবেন্দ্র সরকার বাদী হয়ে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের আশিকুর রহমান সুজনের বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানায় একটি মামলা দায়ের করেছেন। বরিশাল পল্লী বিদ্যুৎ কেন্দ্রের জিএম শংকর কুমার কর জানান, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ না থাকার অভিযোগে আশিকুর রহমান সুজন তার লোকজন নিয়ে উপকেন্দ্রের লাইনম্যান জাফর ইকবালকে মারধর করে। মারধরের হাত থেকে রক্ষা করতে এগিয়ে গেলে জাফরের সহকর্মী মাহফুজ, পরিতোষ ও সুমনকেও মারধর করা হয়। এ ঘটনায় পল্লী বিদ্যুতের পক্ষ থেকে এজিএম মানবেন্দ্র সরকার থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে আলাপকালে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজন জানান, রমজান মাসে সেহেরি, ইফতার, নামাজ কোন সময়ই তার এলাকার লোকজন বিদ্যুৎ পাচ্ছিলো না। এতে অতিষ্ঠ হয়ে এলাকার লোকজন বিদ্যুৎকেন্দ্রে গিয়ে এ ঘটনার কারণ জানতে চায়। তখন লাইনম্যান জাফর ইকবাল এলাকাবাসীদের সাথে উদ্ধত্যপূর্ণ আচরণ করেন। তাকে কেউ মারধর করেনি বলে দাবি ছাত্রলীগ নেতার।

মামলার ঘটনায় তিনি হতবাক এবং এটি তার বিরুদ্ধে চক্রান্ত বলে মনে করেন এই ছাত্রলীগ নেতা।

এ ব্যাপারে পুলিশের সাথে যোগাযোগ করা হলে, সুজনের বিরুদ্ধে মামলা দায়েরের কথা নিশ্চিত করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD