বরিশালে নৌকার নির্বাচনী কার্যালয়ে অাগুন:বিএনপি নেতা প্রিন্স আটক Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে নৌকার নির্বাচনী কার্যালয়ে অাগুন:বিএনপি নেতা প্রিন্স আটক

বরিশালে নৌকার নির্বাচনী কার্যালয়ে অাগুন:বিএনপি নেতা প্রিন্স আটক




স্টাফ রিপোর্টার:
বরিশাল সদর ৫ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুকের নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনায় জামায়াত-বিএনপির ৪৫নেতাকর্মীকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করা হয়েছে, য়ার নং১২। শুক্রবার (২১ ডিসেম্বর) রাত ৮ টার দিকে মামলাটি থানায় এজাহারভুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল।

এই মামলাটির বাদী বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন। এতে কাশিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা নুরুল ইসলাম,১নংরায়পাশা কড়াপুর সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম,বিসিসি ২৯নংওয়ার্ডের সাবেক কাউঞ্চলয়ার মনিরুল ইসলাম
সহিদ,৩০নংওয়ার্ডের সাবেক কাউঞ্চলয়ার খায়রুল আলম শাহিনসহ নামধারী আসামি করা হয়েছে ২৫জনকে। এছাড়া আরও ২০জনকে অজ্ঞাত আসামি দেখানো হয়েছে।এদিকে মামলার দায়ের করার পরপরই বাবুগ্ঞ্চ উপজেলার বিএনপির সাধারন সম্পাদক প্রিন্সকে আটক করে পুলিশ।

বরিশাল বিমানবন্দর থানা পুলিশ জানিয়েছে- অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

ওসি আব্দুর রহমান মুকুল জানান- বৃহস্পতিবার রাতে নুরুল ইসলামের নেতৃত্বে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা সিটি কর্পোরেশনের উত্তর পশ্চিমপ্রাপ্ত গণপাড়া আবেদ শাহ মাজার এলাকায় নৌকা প্রার্থীর একটি নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেয়। এতে ক্যাম্পের বেশকিছু আসবাবপত্র পুড়ে গেছে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। কিন্তু সকলে পালিয়ে যাওয়ায় তাদের গ্রেপ্তার করা যায়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD