বরিশালে নিহত ব্যক্তির মুল্য ৬০ হাজার টাকা ! Latest Update News of Bangladesh

রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রেমাল’ আঘাত হানতে পারে যেদিন কলাপাড়ায় সহকারী প্রধান শিক্ষককে ব্যতিক্রমী বিদায়ী সংবর্ধনা মহিপুর থানা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন শেবাচিমের সংকট কাটিয়ে উঠতে কাজ করেছে স্বাস্থ্য বিভাগ: সচিব বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম উদ্বোধন অচিরেই বরিশালে বসবে আন্তর্জাতিক ক্রিকেট আসর: পানিসম্পদ প্রতিমন্ত্রী সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা




বরিশালে নিহত ব্যক্তির মুল্য ৬০ হাজার টাকা !

বরিশালে নিহত ব্যক্তির মুল্য ৬০ হাজার টাকা !




বানারীপাড়া প্রতিনিধি:বরিশাল-বানারীপাড়া মহাসড়কে যাত্রীবাহী বাসচাপায় আবুল কালাম (৫৫) নামের এক মোটরসাইকেল আরোহীর ঘটনাস্থলে মৃত্যু ও চালক মনির হোসেন গুরুতর আহত হয়েছেন।রোববার রাত ৮টার দিকে উপজেলার ব্রাহ্মণকাঠী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই রাতেই স্থানীয়রা ঘাতক বাস ও চালক ফরিদ মিয়াকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে।পরে ৬০ হাজার টাকার বিনিময়ে নিহতের পরিবারের সঙ্গে বাস মালিকপক্ষের সমঝোতা হলে পুলিশ ঘাতক বাস ও চালক ফরিদকে ছেড়ে দেয়।

 

এ বিষয়ে স্থানীয় ও আহত মোটরসাইকেল চালক মনির হোসেন জানান, রোববার রাত পৌনে ৮টার দিকে ব্যবসায়ী আবুল কালামকে (৫৫) নিয়ে বানারীপাড়া থেকে মোটরসাইকেলে কুনিয়ারী গ্রামের নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথে নেছারাবাদ থেকে বরিশালের দিকে ছেড়ে আসা খাজা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদেরকে চাপা দেয়। এ সময় তিনি গুরুতর আহত হন ও ব্যবসায়ী আবুল কালাম ঘটনাস্থলেই নিহত হন।

 

পরে স্থানীয়রা ঘাতক বাস খাজা পরিবহন ও চালক ফরিদ হোসেনকে আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করে এবং তাকে উদ্ধার করে উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার সামচ-ই জাহান সোনিয়া তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন।

 

এ বিষয়ে বানারীপাড়া থানার ওসি মো. খলিলুর রহমান বলেন, সড়কে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যুর ঘটনায় চালক ও বাস আটক করা হয়। পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে কোনো অভিযোগ না থাকায় লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD