বরিশালে নগরীতে বিএনপি নেতার হামলায় মৃত্যুর সাথে লড়ছে ব্যবসায়ী Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




বরিশালে নগরীতে বিএনপি নেতার হামলায় মৃত্যুর সাথে লড়ছে ব্যবসায়ী

বরিশালে নগরীতে বিএনপি নেতার হামলায় মৃত্যুর সাথে লড়ছে ব্যবসায়ী




স্টাফ রিপোর্টার :বরিশাল নগরীর ১৪নং ওয়ার্ডের কালু-শাহ সড়ক এলাকায় সরকার বিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টায় হামলা চালিয়ে মারাত্মক ভাবে আহত করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার ( ১৪মে ) সন্ধ্যা সাতটায় কালু-শাহ সড়ক এলাকার বাইতুন নূর মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ীর নাম নাসির শিকদার(৪০) তিনি ওই এলাকার মৃত হাসেম আলীর ছেলে।বর্তমানে গুরুতর অবস্থায় রাহাত আনোয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।অভিযোগ ও স্বজন সূত্রে জানায়ায়,গত কয়েকদিন যাবত করোনা ভাইরাসের এই মহামারী সময়ে সরকারি বিধিনিষেধ মেনে কালু-শাহ সড়ক এলাকার বাইতুন নূর মসজিদে নামাজ আদায় করা হয়েছে।

এ বিষয়ের বিরোধীতা করে স্থানীয় এক বিএনপি নেতা মসজিদের ইমাম সাহেবকে বিভিন্ন ধরনের বাজে কথা এবং সরকারকে নিয়ে নানা ধরনের কুটুক্তি করেন।বৃহস্পতিবার( ১৪মে) মাগরিব নামাজ শেষে করোনা ভাইরাসের সরকারী নিয়মকানুন ও সরকারকে নিয়ে বিভিন্ন ধরনের কুটুক্তি করতে শুরু করেন স্থানীয় মৃত আব্দুর রাজ্জাকের পুত্র বিএনপি নেতা মোঃ নূরু হাওলাদার(৫৫)।

একপর্যায়ে নূরু হাওলাদারের এসকল কথার প্রতিবাদ করে স্থানীয় বাসিন্দা মোঃ নাসির শিকদার।তখন নূরু হাওলাদার নাসিরের উপরও চড়াও হন এবং তাকে মসজিদের মধ্যেই অকাত্য ভাষায় গালাগালি শুরু করে।তখন মসজিদে উপস্থিত থাকা আরো মুসল্লিরা নূরু হাওলাদারকে থামতে বললে সে আরো উত্তেজিত হয়ে নাসিরকে দেখে নেয়ার হুমকি প্রদান করে।পরবর্তীতে নামাজ শেষে নাসির শিকদার যখন মসজিদ থেকে তার বাসায় যাওয়ার উদ্দ্যেশ্যে রওনা হন, ঠিক তখনি বিএনপি নেতা নূরু হাওলাদার ও তার দুই ছেলে জুনায়েত ইসলাম অনিক(২৬) ও জুবায়ের ইসলাম(২১)সহ আরো অজ্ঞাত ৪/৫ জন এসে দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

এতে নাসির শিকদারের মাথায় আঘাত লাগলে তিনি রাস্তার উপরে পড়ে যান তারপরও সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্দ্যেশ্যে হাতে,পায়ে এবং বুকে লাঠি দিয়ে আঘাত করে। একপর্যায়ে স্থানীয়রা নাসির শিকদারের ডাক-চিৎকার শুনে ঘটনাস্থলে পৌছালে হামলাকারীরা তাকে ঐ অবস্থায় রেখে পালিয়ে যায়।

স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।সেখানে নাসির শিকদারের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঢাকা হাসপাতালে প্রেরণের জন্য শেবাচিমের ডাক্তারগন তাকে ছাড়পত্র প্রদান করেন।বর্তমানে করোনার প্রভাবে ঢাকার হাসপাতালে উন্নত চিকিৎসার শঙ্কা থাকায় এবং তার অবস্থা আরো খারাপের দিকে যাওয়ায় তার পরিবার বরিশালের বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান,নাসির শিকদারের মাথায় আঘাতের কারণে তার শরীরের অবস্থা খুবই আশঙ্কাজনক।বর্তমানে তার যে অবস্থা রয়েছে এর থেকেও যদি অবস্থার অবনতি হয় তাহলে আমাদের কিছুই করার থাকবে না।

অপর একটি সূত্রে জানায়,স্থানীয় এই বিএনপি নেতা ও তার দুই সন্ত্রাসী ছেলের কর্মকাণ্ডে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে আছে। এদের বিরুদ্ধে কোন প্রতিবাদ করলে যেকোনো সময় তাদের হামলা-মামলা দিয়ে হয়রানি হতে হয়। নূরু হাওলাদারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে এলাকার সাধারণ মানুষ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।এ ব্যাপারে হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD