বরিশালে ট্রাক-অটোর মুখোমুখি সংঘর্ষ, র‌্যাবসহ আহত ৭ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে ট্রাক-অটোর মুখোমুখি সংঘর্ষ, র‌্যাবসহ আহত ৭

বরিশালে ট্রাক-অটোর মুখোমুখি সংঘর্ষ, র‌্যাবসহ আহত ৭

বরিশালে ট্রাক-অটোর মুখোমুখি সংঘর্ষ, র‌্যাবসহ আহত ৭,voiceofbarishal.com




স্টাফ রিপোর্টার: নেছারাবাদে ট্রাক ও ব্যাটারি চালিত অটোর মুখোমুখি সংঘর্ষে র‌্যাব সদস্যসহ ৭ জন আহত হয়েছে। বুধবার(২৪ এপ্রিল) বিকেলে উপজেলার বিআরডিবি অফিসের সামনে পিরোজপুর-স্বরূপকাঠি সড়কে সংর্ঘষে এ র্দুঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর আহত সাথী (৩৫) ও অটো চালক আকাশ (১৮) কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত বাকিদের মধ্যে র‌্যাবসদস্য বাবুল সরদার (৫০), তার স্ত্রী খাদিজা বেগম (৪০), ছেলে জিহাদ (১০),কলেজ ছাত্রী ইতি(১৮) তার বোন ইভা (১৮) চিকিৎসা নিয়ে বাড়ী চলে গেছে। অটোযাত্রী মোশারফ জানান, অটো ড্রাইভার আকাশ ৮জন যাত্রী নিয়ে স্বরূপকাঠি ষ্ট্যান্ড থেকে কামারকাঠির উদ্দেশ্যে যাচ্ছিলো।

যাত্রী বোজাই ওই অটোটি উপজেলার বনবিভাগ অফিস সংলগ্ন রাস্তার মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ডাব বোজাই ট্রাকের সাথে সামনা-সামনি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই যাত্রীরা সবাই দুর্ঘটনার শিকাড় হয়। ওসি কেএম তারিকুল ইসলাম জানান, ড্রাইভারসহ ট্রাকটি আটক করা হয়েছে। ধুমড়ে মুচড়ে যাওয়া অটোটি উদ্ধার করা থানায় আনা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD