বরিশালে চেয়ারম্যানের সহযোগীকে কোপালো দলীয় সন্ত্রাসীরা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে চেয়ারম্যানের সহযোগীকে কোপালো দলীয় সন্ত্রাসীরা

বরিশালে চেয়ারম্যানের সহযোগীকে কোপালো দলীয় সন্ত্রাসীরা




নিজস্ব প্রতিবেদক: বরিশালের সদর উপজেলার শায়েস্তবাদ ইউনিয়ন চেয়ারম্যান আরিফুজ্জামান সহযোগী জাফর আকনকে (৪৬) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার সন্ধ্যার দিকে বরিশাল সদর উপজেলার শায়েস্তবাদ ইউনিয়নের বটতলা নামক এলাকায় এ ঘটনা ঘটে।গুরুতর অবস্থায় শুক্রবার রাতে তাকে লঞ্চযোগে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকাতে নিয়ে গেছে স্বজনেরা।জাফর আকন বরিশালের শায়েস্তবাদ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ফজলে আলী আকনের ছেলে।ইউনিয়ন চেয়ারম্যান আরিফুজ্জামান মুন্না অভিযোগ করেছেন, জাফর আকনের সাথে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মামুন তালুকদারের বিরোধ চলছিল।সেই বিরোধকে কেন্দ্র শুক্রবার সন্ধ্যায় বতলা নামক এলাকায় তার ওপর হামলা করেন আ’লীগ সভাপতি ও তার ভাই ১ নম্বর ওয়ার্ড মেম্বর কবির হোসেনসহ অন্তত ১০ থেকে ১৫ জন। এসময় তাকে মারধর করে একপর্যায়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন তারা।

গুরুতর জখম অবস্থায় জাফরকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে লঞ্চযোগে রাজধানীতে পাঠিয়ে দেওয়া হয়। এই ঘটনায় একটি মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানান চেয়ারম্যান মুন্না।সংশ্লিষ্ট কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু হামলাকারীরা পালিয়ে যাওয়ার কারণে কাউকে আটক করতে পারেনি।তবে একটি মামলা গ্রহণের প্রস্তুতির পাশাপাশি অভিযুক্তদের গেপ্তার চেষ্টা চালানো হচ্ছে বলে জানান ওসি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD