বরিশালে চুরির মালামাল উদ্ধার Latest Update News of Bangladesh

শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
টিকটকারদের জন্য সুখবর দিল ইউএমজি কুয়াকাটায় তৃষ্ণার্ত পথচারীদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ ২৪ ঘণ্টার মধ্যে বরিশালে বৃষ্টির পূর্বাভাস এক যুগ পর ৭০ বছরের বৃদ্ধাকে পরিবারে ফিরিয়ে দিল ফেসবুক! দেশের বাজারে কমেই চলছে সোনার দাম শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনজীবী পাঠালেন আইনি নোটিশ শেবাচিমে র‌্যালী, বিশেষ পরিস্কার-পরিচ্ছন্নতা ও বৃক্ষ রোপন কর্মসূচী পালিত বরিশালে নির্বাচনের সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের উপর হামলা, ইউপি সদস্য গ্রেফতার আওয়ামী লীগকে নির্বাচনী প্রস্তুতি দেখার আমন্ত্রণ জানালো ভারত একই সঙ্গে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী ও প্রধানমন্ত্রীর পার্সোনাল অফিসার তিনি!




বরিশালে চুরির মালামাল উদ্ধার

বরিশালে চুরির মালামাল উদ্ধার




ভয়েস অব বরিশাল ডেস্ক।। দীর্ঘদিন থেকে একাধিক টেলিকম সেন্টার ও বিকাশ এজেন্টের দোকানে কৌশলে চুরি করে আসছিলেন আরিফ হাওলাদার। ছিলেন ধরা-ছোঁয়ার বাইরে।

 

 

সর্বশেষ একটি দোকানের ২০টি মোবাইল ফোন চুরি করেন তিনি। কিন্তু নিজেকে রক্ষা করতে পারেননি।
ধরা পড়েছেন।

 

শনিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে ঢাকা থেকে চোরাইকৃত চারটি মোবাইল সেটসহ আরিফ হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

 

চুরির একটি অভিযোগের সূত্রধরে প্রযুক্তির মাধ্যমে তাকে গ্রেপ্তার করে বরিশাল জেলার গৌরনদী মডেল থানা পুলিশ।

 

রোববার (২৪ সেপ্টেম্বর) তাকে নিয়েই চুরির মালামাল উদ্ধারে অভিযানে নামে পুলিশ।

 

 

এর আগে আরিফ তার অপকর্মের ব্যাপারে স্বীকারোক্তি দেন। তিনি বাবুগঞ্জ উপজেলার আগরপুর ইউনিয়নের ব্রাহ্মনদিয়া গ্রামের বাসিন্দা ইউনুস হাওলাদারের ছেলে।
পুলিশ জানিয়েছে, আরিফকে সঙ্গে নিয়ে সদস্যরা গৌরনদীর খাঞ্জাপুর ইউনিয়নের বাকাই বাজার সংলগ্ন একটি বাগানের পরিত্যক্ত স্থান থেকে দুটি মোবাইল উদ্ধার করেছেন।

 

 

তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানিয়েছেন, বাকাই বাজারের সাহা টেলিকম সেন্টারের সিলিংয়ের টিন কেটে গত ১০ আগস্ট দিবাগত রাতে চুরি হয়। চোরেরা সেখান থেকে বিভিন্ন ব্যান্ডের প্রায় ২০টি মোবাইল চুরি করে। এ ঘটনায় ১১ আগস্ট ব্যবসায়ী জুয়েল সাহা গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে চুরি হওয়া মোবাইল ফোনের আইএমইআই নম্বর ব্যবহার করে বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে আরিফ হাওলাদারের অবস্থান নিশ্চিত করা হয়। পরবর্তীতে শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করে গৌরনদী মডেল থানায় আনা হয়।

 

 

ওসি আরও জানিয়েছেন, রোববার সকালে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফ হাওলাদার চুরির কথা স্বীকার করে। এরপর তাকে নিয়ে চোরাই মোবাইল ফোন উদ্ধার অভিযান পরিচালনা করে দুইটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

 

 

এর আগে ২০২২ সালের ১৮ জুলাই গৌরনদীর বাটাজোর বন্দরের পার্থ কম্পিউটার সার্ভিসিং, বিক্রয় ও বিকাশ এজেন্টে একইভাবে চালের টিন কেটে চুরির ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোরেরা ওই দোকান থেকে নগদ ১ লাখ ৬৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। ওই চুরিও গ্রেপ্তার আরিফ হাওলাদার করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। চুরির ঘটনার সাথে অন্য কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় আরিফ হাওলাদারের রিমান্ড আবেদন করে দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD