বরিশালে কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশালে কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার




স্টাফ রিপোর্টার:
বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় রেজাউল ইসলাম নামে এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মরদেহের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে তাতে লেখা রয়েছে ‘আমার মৃত্যুর জন্য আমি নিজেই দায়ি’। রোববার (২৬ জানুয়ারি) উপজেলার চর বিশারীকাঠি গ্রামের নিজ বাড়ির পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রেজাউল বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের চর বিশারীকাঠি গ্রামের মোকলেস ঘরামীর ছেলে। সম্প্রতি তিনি সরকারি বরিশাল কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

 

বাকেরগঞ্জ থানার শারশী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, প্রতিবেশী গৃহবধূ শাহানাজ বেগম ওই কলেজছাত্রের লাশ গাছের সঙ্গে ঝুলতে দেখে পুলিশে খবর দেন।

 

পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD